রিকশাচালককে ধাক্কা মেরে দুমড়েমুচড়ে গেল সরকারি বাস, সল্টলেকের রাস্তায় ভয়াবহ পথদুর্ঘটনা

ঈদের দিন সকালে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ গেল ১ রিকশাচালকের। বাসচালকের বেপরোয়া গতির ফলের মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও ১ চালক।

Web Desk - ANB | Published : Apr 22, 2023 9:48 AM IST

ঈদ উৎসবের সকালে মর্মান্তিক দুর্ঘটনা ঘটল শহর কলকাতায়। বাসের বেপরোয়া গতির জেরে প্রাণ গেল অসহায় রিকশা চালকের। সল্টলেকের একটি আইল্যান্ডে টার্ন নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সোজা রাস্তার ধারে গাছে ধাক্কা মারল যাদবপুর করুণাময়ী রুটের এস নাইন নম্বরের একটি সরকারি বাস। ঘটনাস্থলেই প্রাণ হারালেন রিকশাচালক। বাসটি ধাক্কা মারার আগে নিজের রিকশা নিয়ে ওই গাছের পাশেই দাঁড়িয়ে ছিলেন তিনি। নিহত ব্যক্তির নাম বৃন্দাবন প্রধান। তাঁর পাশে দাঁড়িয়েছিলেন আরও একজন রিকশাচালক। তিনিও আশঙ্কাজনক অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন স্থানীয় হাসপাতালে।

শনিবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে সল্টলেকের জিসি কমিউনিটি হলের সামনে। গাছে ধাক্কা মারার পর বাসটির সামনের অংশ একেবারে দুমড়ে-মুচড়ে যায়। এস নাইন নম্বরের এই বাসটি যাদবপুর এইট বি থেকে করুণাময়ী রুটে চলাচল করে। আইল্যান্ডে ঘোরার সময় সেখানে থাকা একটি রিক্সা স্ট্যান্ডে উঠে পড়ে বাসটি। এরপরই ফুটপাথে উঠে একটি গাছে ধাক্কা মারে।

এই ঘটনায় আহত হয়েছেন আরও ৮ থেকে ১০ জন। আহতদের কয়েকজনকে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতাল ও বাকিদের বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাসের যাত্রীরা অভিযোগ জানিয়েছেন যে, সল্টলেক চত্বরে ঢোকার পর থেকেই বাসটি ফাঁকা রাস্তা পেয়ে তীব্র গতিতে ছুটছিল। সেইসময়েই একটি আইল্যান্ডে মোড় ঘুরতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তারপর সোজা একটি বড় গাছে গিয়ে সজোরে ধাক্কা মারে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিধাননগর থানার পুলিশ। বাসটিকে সরিয়ে রাস্তা পরিষ্কারের কাজ শুরু হয়েছে। এবিষয়ে বিধাননগরের মেয়র কৃষ্ণা চক্রবর্তী বলেছেন, “বিশাল অ্যাক্সিডেন্ট। ৮ জনের মতো আহত হয়েছেন। বাড়ির লোকের আসতে দেরি হবে। চিকিৎসার যাতে কোনও বিলম্ব না হয় সেটা আমরা দেখছি।”

আরও পড়ুন-
Mamata Banerjee on Eid: রেড রোডে ঈদের অনুষ্ঠানে সামিল মমতা বন্দ্যোপাধ্যায়, দিলেন NRC-র বিরুদ্ধে বার্তা
বঙ্গে তাপমাত্রার পারদ কিছুটা কমলেও নেট দুনিয়ায় লাস্যের পারদ চড়িয়েছেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী

Eid Mubarak: রোজা রাখার নিয়ম সম্পর্কে অবগত নন অনেক মানুষই, জানেন কি ইফতার কেন ‘পার্টি’ নয়?

Share this article
click me!