বিস্ফোরক তথ্য! এবার আরজি কর কান্ডে মমতা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে পারে সিবিআই?

বুধবারের হামলায় প্রায় তছনছ আরজি কর হাসপাতালের বিস্তীর্ণ অংশ। চার তলায় উঠে তাণ্ডব চালিয়েছে দুষ্কৃতীরা। সেখানে ইএনটি বিভাগ। গোটা ঘটনার তদন্তভার হাতে নিয়েছে সিবিআই। এবার বড় খবর এল সামনে।

Parna Sengupta | Published : Aug 16, 2024 6:11 PM IST

110

মেঝেতে ছড়িয়ে অজস্র কাচের টুকরো। রোগীর শয্যা উল্টে পড়ে রয়েছে। জীবনদায়ী ওষুধ, ইঞ্জেকশন রাখার ফ্রিজ ভাঙাচোরা।

210

ছড়িয়ে ছিটিয়ে পড়ে আধ-ভাঙা ভেন্টিলেশন যন্ত্র থেকে কার্ডিয়াক মনিটর। আপাতত আর.জি কর হাসপাতালে চেহারা এরকমই।

310

হাসপাতালের চিকিৎসক এবং আবাসিক নার্সদের ধারণা, তথ্য প্রমাণ লোপাটের উদ্দেশ্যেই এই হামলা। হামলাকারীরা হাসপাতালের ফোর্থ ফ্লোরে তাণ্ডব চালায়।

410

এই ঘটনায় এবার সরাসরি যুক্ত হয়ে গেল তৃণমূলের নাম। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী আগেই দাবি করেছিলেন, এই ঘটনার সঙ্গে তৃণমূলের যোগ রয়েছে।

510

আরজিকরের ঘটনা নিয়ে বর্তমানে উত্তাল হয়ে উঠেছে গোটা রাজ্য। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে গিয়েছে যে, রাষ্ট্র শক্তির বিরুদ্ধে রাস্তায় নেমেছেন সাধারণ মানুষ।

610

বিরোধীদের পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে, এই রাজ্য সরকার কোনো কিছুকে আড়াল করার চেষ্টা করছে। এর সপক্ষে সুর ক্রমশ চড়া করছেন তাঁরা।

710

আর এই পরিস্থিতিতে এবার গোটা ঘটনায় যখন সিবিআই তদন্ত চলছে, তখন মুখ্যমন্ত্রীকে নিয়ে বড় দাবি করলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল।

810

প্রসঙ্গত, এদিন আরজিকরের বিষয় নিয়ে সোচ্চার হন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল।

910

যেখানে তিনি বলেন, "আমার মনে হয়, মুখ্যমন্ত্রীর ভূমিকা সন্দেহজনক। তাই আমি মনে করি, সিবিআইয়ের মুখ্যমন্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করা উচিত।"

1010

স্বাভাবিকভাবেই গোটা বিষয়কে কেন্দ্র করে আরও যে চাপে পড়ে গেল এই রাজ্যের সরকার এবং মুখ্যমন্ত্রী, সেই ব্যাপারে নিশ্চিত রাজনৈতিক সমালোচকরা।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos