আর জি কর তদন্তে তৎপর সিবিআই, শুক্রবার সিজিও কমপ্লেক্সে ফের তলব পড়ুয়া চিকিৎসকদের

আর জি কর (RG Kar Medical College & Hospital) কাণ্ডে রীতিমতো তৎপর সিবিআই (CBI)। তরুণী চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনার তদন্তে হাসপাতালের বেশ কয়েকজন পড়ুয়া চিকিৎসককে ফের একবার তলব করল সিবিআই।

Subhankar Das | Published : Aug 16, 2024 9:20 AM IST

আর জি কর (RG Kar Medical College & Hospital) কাণ্ডে রীতিমতো তৎপর সিবিআই (CBI)। তরুণী চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনার তদন্তে হাসপাতালের বেশ কয়েকজন পড়ুয়া চিকিৎসককে ফের একবার তলব করল সিবিআই।

সূত্রের খবর, সিবিআই-এর তলব পেয়ে শুক্রবার ফের সিজিও কমপ্লেক্সে (CGO Complex) পৌঁছন পড়ুয়া চিকিৎসকরা। উল্লেখ্য, বৃহস্পতিবারও তদন্তে গতি আনতে কয়েকজন পড়ুয়াকে তলব করে সিবিআই। সেইদিন রাতে নির্যাতিতার সঙ্গে যে পড়ুয়া চিকিৎসকেরা হাসপাতালের ডিউটিতে ছিলেন, তাদের সঙ্গেও ইতিমধ্যেই কথা বলেছেন তদন্তকারী দলের সদস্যরা।

Latest Videos

সেই রাতে অর্থাৎ, ধর্ষণ এবং হত্যাকাণ্ডের দিন ঠিক কী ঘটেছিল, তা জানতেই ফের শুক্রবার আরও কয়েকজনকে তলব করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

প্রসঙ্গত, আর জি কর (RG Kar) কাণ্ডে মঙ্গলবারই সিবিআই-এর হাতে তদন্তভার তুলে দেয় কলকাতা হাইকোর্ট (Calcutta High Court)। সেই রাতেই মামলা সংক্রান্ত সমস্ত নথিপত্র সিবিআইকে হস্তান্তরিত করতে বলে কলকাতা পুলিশ (Calcutta Police)। এরপর বুধবার সকালে ধৃত অভিযুক্তকেও নিজেদের হেফাজতে নেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। সেইসঙ্গে, ঘটনাস্থলও ঘুরে দেখেন তারা।

এদিকে আদালত জানিয়েছে, কোনও প্রমাণ লোপাট হয়েছে কিনা, তা একবার সিবিআই খতিয়ে দেখে আসতে পারে। এই বিষয়ে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে সম্পূর্ণ স্বাধীনতা দেওয়া হয়েছে। আদালত বলেছে, তদন্তের স্বার্থে যে কোনও দিন এবং যে কোনও সময়ে আর জি করের জরুরি বিভাগের চারতলায় সেমিনার হল ঘুরে দেখে আসতে পারেন সিবিআই গোয়েন্দারা। ঠিক সেই সেমিনার রুম, যেখানে মহিলা চিকিৎসককে ধর্ষণ করে খুনের ঘটনা ঘটেছে।

আর এইসবের মাঝেই ফের শুক্রবার, আরও বেশ কয়েকজন পড়ুয়া চিকিৎসককে তলব করল সিবিআই। এদিন সকালেই তারা সিজিও কমপ্লেক্সে পৌঁছন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today