আর জি কর কাণ্ডে লাগাতার জেরা প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে, শনিবার ফের তলব করল সিবিআই

আর জি কর (RG Kar) কাণ্ডে লাগাতার জিজ্ঞাসাবাদ চলছে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের। শনিবার, সকালে ফের একবার সিজিও কমপ্লেক্সে পৌঁছলেন আর জি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ।

Subhankar Das | Published : Aug 17, 2024 6:22 AM IST

আর জি কর (RG Kar) কাণ্ডে লাগাতার জিজ্ঞাসাবাদ চলছে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের। শনিবার, সকালে ফের একবার সিজিও কমপ্লেক্সে পৌঁছলেন আর জি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ।

শুক্রবার তাঁকে মাঝরাস্তা থেকে তুলে নিয়ে সোজা সিজিও কমপ্লেক্সে পৌঁছে যান সিবিআই (CBI) আধিকারিকরা। গভীর রাত পর্যন্ত তাঁকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। তারপর আবার শনিবার, তলব করা হয় তাঁকে। ফলে, সকালেই হাজিরা দিলেন সন্দীপ।

Latest Videos

এদিকে সিজিও কমপ্লেক্সে প্রবেশ করার সময় সাংবাদিকদের সন্দীপ ঘোষ জানান “আমি তদন্তে যথেষ্ট সহযোগিতা করছি। দয়া করে প্রচার করবেন না যে, আমাকে গ্রেফতার করা হয়েছে।”

আরও পড়ুনঃ 

'এনাফ ইজ এনাফ, দোষীরা শাস্তি না পেলে প্রতিবাদের আগুন জ্বলবে', বিস্ফোরক মীনাক্ষী

শুক্রবার, দুপুর ৩টের পর সিবিআই-এর গাড়িতে চেপে সিজিও কমপ্লেক্সে যান সন্দীপ। সূত্রের খবর, তাঁকে রাস্তা থেকেই গাড়িতে তুলে নেয় সিবিআই। সন্দীপকে অবশ্য আগেই তলব করেছিল তারা। অপরদিকে শুক্রবারই আদালতে সন্দীপের আইনজীবী দাবি করেন যে, সিবিআই তলবে হাজিরা দিতে চান তাঁর মক্কেল সন্দীপ ঘোষ।

কিন্তু তিনি নিরাপত্তা নিয়ে রীতিমতো চিন্তিত। এরপর সিবিআই গাড়িতে করে তাঁকে নিজেদের দফতরে নিয়ে যায়। টানা জিজ্ঞাসাবাদের পর গভীর রাতে বাড়ি ফেরেন তিনি। উল্লেখ্য, আদালতের নির্দেশে আর জি করের ঘটনার তদন্তভার হাতে নিয়েছে সিবিআই। সন্দীপকে জিজ্ঞাসাবাদের জন্য তারা বৃহস্পতিবারই তলব করেছিল। সেইদিন তিনি হাজিরা দেননি। তারপর শুক্রবার সিজিওতে পৌঁছন সন্দীপ। এরপর আবার শনিবার। এই নিয়ে পরপর দুইদিন হাজিরা দিলেন সন্দীপ।

সবমিলিয়ে, সন্দীপকে লাগাতার জেরার পথে হেঁটেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। শনিবার, বেশকিছু নথি নিয়ে সিজিও কমপ্লেক্সে যান আর জি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। আপাতত জিজ্ঞাসাবাদ চলছে।

আরও পড়ুনঃ

তরুণী চিকিৎসক কি জেনে গেছিলেন গোপন কিছু বিষয়? ধর্ষণ এবং খুনের নেপথ্যে আসল কারণ কী?

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ