রোজভ্যালির টাকায় বিদেশ ভ্রমণ! সিবিয়াইয়ের চার্জশিটে ১ নম্বরে নাম সাধন কন্যা শ্রেয়ার

সিবিয়াইয়ের চার্জশিটে চাঞ্চল্যকর তথ্য! রোজভ্যালি চিটফান্ড জেনেও তার সঙ্গে জড়িয়েছিলন সাধন কন্যা।

Anulekha Kar | Published : Apr 25, 2024 9:50 AM IST

সিবিয়াইয়ের চার্জশিটে চাঞ্চল্যকর তথ্য! রোজভ্যালি চিটফান্ড জেনেও তার সঙ্গে জড়িয়েছিলন সাধন কন্যা। জানা গিয়েছে রোজভ্যালির বিভিন্ন বরাত নিত তাঁর সংস্থা। ইতিমধ্যেই ভুবনেশ্বর আদালতে চার্জশিট জমা দিয়েছে সিবিআই। আর তাতেই রয়েছে প্রয়াত তৃণমূল নেতা সাধন পাণ্ডের কন্যা শ্রেয়া পাণ্ডে নাম। চার্জশিট অনুযায়ী জানা গিয়েছে, রোজভ্যালির অন্যতম সুবিধাভোগী হলেন শ্রেয়া । রোজভ্যালির থেকে শ্রেয়ার ২টি সংস্থার অ্যাকাউন্টে প্রায় ২ কোটি ২৫ লক্ষ টাকা জমা পড়েছিল। এছাড়া শ্রেয়ার চিন সফরের খরচ অনেকাংশে বহন করেছিল রোজভ্যালি।

চার্জশিটে সিবিআই উল্লেখ করেছে, রোজভ্যালি যে চিটফান্ড তা জেনেও তাদের সঙ্গে কাজ করেছেন শ্রেয়া। রোজভ্যালির বিভিন্ন বরাত নিত তাঁর সংস্থা। তবে এখনও শ্রেয়ার কোনও নাম নেই EDর চার্জশিটে । এই নিয়ে তদন্ত চলছে বলে জানিয়েছে ইডি। প্রয়োজনে সাপ্লিমেন্টরি চার্জশিটে নাম যোগ করা হতে পারে।

সিবিআই জানিয়েছে মোটা টাকা পারিশ্রমিক নিয়েও রোজভ্যালিকে পরিষেবা দেননি শ্রেয়া ও তাঁর সহযোগীর সংস্থা। এই তদন্তকারী সংস্থার দাবি সাধন পান্ডের মেয়ে শ্রেয়া পান্ডে ও তাঁর এক সহযোগী ইন্টেরিয়র ডেকোরেশনের নাম করে রোজভ্যালির কাছ থেকে মোটা টাকা নিয়েছিলেন। কিন্তু সেই অর্থে সেইরকম কোনও কাজ করেননি। মন্ত্রীর মেয়ে হওয়ার কারণেই কি নির্ভয়ে চিটফান্ডটির সঙ্গে জড়িয়েছিলেন শ্রেয়া? তা নিয়ে প্রশ্ন তুলেছে বিরোধীরা।

Share this article
click me!