'আমাদের না জানিয়েই দাম বাড়িয়েছে সিইএসসি', বেজায় চটলেন মুখ্যমন্ত্রী মমতা

দিনের পর দিন ক্রমাগতই বেড়ে চলেছে বিদ্যুৎ-এর দাম। প্রতি মাসেই ইলেকট্রিক বিল (Electric Bill) দেখে কার্যত চমকে উঠছেন অনেকেই। মধ্যবিত্তের যেন ওষ্ঠাগত প্রাণ। আর এবার এই প্রসঙ্গেই মুখ খুললেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

Subhankar Das | Published : Jul 8, 2024 2:57 PM IST

দিনের পর দিন ক্রমাগতই বেড়ে চলেছে বিদ্যুৎ-এর দাম। প্রতি মাসেই ইলেকট্রিক বিল (Electric Bill) দেখে কার্যত চমকে উঠছেন অনেকেই। মধ্যবিত্তের যেন ওষ্ঠাগত প্রাণ। আর এবার এই প্রসঙ্গেই মুখ খুললেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

বিদ্যুতের মাশুল বৃদ্ধি নিয়ে এবার রীতিমতো সরব হলেন মুখ্যমন্ত্রী (Chief Minister)। তাঁর কথায়, সরকারকে কিছু না জানিয়েই নাকি বিদ্যুৎ-এর দাম বাড়িয়ে দিয়েছে সিইএসসি (CESC)। তবে রাজ্য বিদ্যুৎ পর্ষদ (WBSEDCL) দাম বাড়ায়নি বলেও জানিয়ে দেন তিনি।

Latest Videos

উল্লেখ্য, উত্তরবঙ্গের (North Bengal) বন্যা (Flood) পরিস্থিতি নিয়ে সোমবার, নবান্নে একটি সাংবাদিক বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেইখানে নর্থ বেঙ্গলে ঘটে চলা দুর্যোগের পাশাপাশি, বর্ষায় বিদ্যুৎ বিপর্যয় রুখতেও উপদেশ দিলেন তিনি।

সেইসঙ্গে, বিদ্যুৎ-এর মাশুল বৃদ্ধি নিয়েও বার্তা দেন পশ্চিমবঙ্গের (West Bengal) মুখ্যমন্ত্রী। তিনি জানান, “এই সুযোগে শুনলাম নাকি সিইএসসি দাম বাড়িয়ে দিয়েছে। এদিকে আমাদেরকে তো কিছুই জানায়নি। বিদ্যুৎ দপ্তরকেও ওরা কিছু জানায়নি। যাই হোক, আমাদের WBSEDCL কিন্তু এক পয়সাও দাম বাড়ায়নি।”

উল্লেখ্য, উত্তরবঙ্গের বন্যা নিয়ে রীতিমতো উদ্বিগ্ন প্রশাসন। যদিও আধিকারিকরা যে সবকিছু দিয়েই চেষ্টা চালাচ্ছেন, তা পরিষ্কার করে দিয়েছেন মমতা। কিন্তু বর্ষায় বিপদ যেন ক্রমশই বাড়ছে। আর এবার কলকাতায় সিইএসসি-র বিদ্যুৎ মাশুল বৃদ্ধি নিয়ে সরব হলেন রাজ্যের মুখ্যমন্ত্রী।

মমতা বলছেন, সুযোগ পেয়েই সিইএসসি বিদ্যুৎ-এর মাশুল বাড়িয়ে দিয়েছে। কিন্তু সরকারকে যে তারা এইসব কিছু জানায়নি, সেই অভিযোগও করেছেন তিনি। এমনকি, তাঁর আরও অভিযোগ যে, রাজ্যের বিদ্যুৎ দপ্তরকেও সিইএসসি কিছু জানায়নি। শুধু তাই নয়, বর্ষায় বিদ্যুৎ বিপর্যয় নিয়েও এদিন উপদেশ দেন রাজ্যের মুখ্যমন্ত্রী।

আরও পড়ুনঃ 

নিত্যযাত্রীদের জন্য বড় আপডেট, ভাড়া বাড়তে চলেছে বেসরকারি বাস এবং মিনিবাসের?

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

সুকান্তকে কাছে পেয়ে মমতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ছোট্ট অভয়ার পরিবার, দেখুন কী অভিযোগ | Kultali
পুজোর আগেই একি হয়ে গেল! ফুঁসছে জয়নগর | Jaynagar News | BJP | TMC | Bangla News
'আমার মেয়েকে ফিরিয়ে দিন' বুকফাটা কান্না কুলতলির নির্যাতিতা ছাত্রীর মায়ের | Kultali Incident
থমথমে Kultali! জনরোষ রুখতে সকাল থেকেই পুলিশের টহল গোটা এলাকায় | Kultali News Today
জয়নগরের কুলতলির ঘটনায় বিস্ফোরক মন্তব্য দেবের, দেখুন কী বললেন তিনি | Dev on Kultali Incident