সন্দীপের কি নার্কো টেস্ট কবে হবে? আরজি কর কাণ্ডে CFSL রিপোর্ট সিবিআই-এর হাতে

আরজি করের ঘটনাস্থলের নমুনা সংক্রান্ত সিএফএসএল রিপোর্ট সিবিআই দফতরে এসে পৌঁছেছে ইতিমধ্যেই। রিপোর্ট খোলার জন্য আদালতে আবেদন জানিয়েছে কেন্দ্রীয় সংস্থা।

 

Saborni Mitra | Published : Sep 23, 2024 5:47 PM IST / Updated: Sep 23 2024, 11:24 PM IST

আরজি কর কাণ্ডে এবার সিএফএসএল রিপোর্ট এল সিবিআই-এর দফতর। তবে পিছিয়ে গেল সন্দীপ ঘোষের নার্কো টেস্টের আবদেনের শুনানি। কারণ সিবিআই শুনানি পিছিয়ে দেওয়ার আবেদন জানিয়েছে। সোমবার আলিপুর আদালতে সন্দীপ ঘোষের দুর্নীতি সংক্রান্ত মামলার শুনানি ছিল। আর আরজি কর হাসপাতালে চিকিৎসক হত্যা ও খুনের ঘটনার মামলার শুনানি ছিল শিয়ালদহ কোর্টে।

CFSL রিপোর্টঃ

Latest Videos

আরজি করের ঘটনাস্থলের নমুনা সংক্রান্ত সিএফএসএল রিপোর্ট সিবিআই দফতরে এসে পৌঁছেছে ইতিমধ্যেই। রিপোর্ট খোলার জন্য আদালতে আবেদন জানিয়েছে কেন্দ্রীয় সংস্থা। তাতে অনুমতি দিয়েছে আদালত। নিয়ম অনুযায়ী সাক্ষীদের উপস্থিতিতেই খোলা হয় এই রিপোর্ট।

নার্কো টেস্টের আবেদনঃ

টালা থাকার তৎকালীন ওসি অভিজিৎ মণ্ডল ও সন্দীপ ঘোষের নার্কো টেস্টের অনুমতি নেওয়ার আবেদন জানানোর কথা ছিল সোমবার। কিন্তু তা পিছিয়ে দেওয়ার আবেদন জানায় সিবিআই। কেন্দ্রীয় সংস্থার কথায় সিএফএসএল এক্সপার্ট অন্য মামলায় ব্যস্ত থাকবেন। তাই ২৫ সেপ্টেম্বর আদালতের অনুমতি নেওয়ার আবেদন জানালে ভাল হয়। সিবিআই-এর এই আর্জি মেনে নিয়েছে আদালত। অর্থাৎ সন্দীপের নার্কো আর অভিজিতের পলিগ্রাফ পরীক্ষা হবে কিনা তা ঠিক করা হবে আগামী ২৫ সের্টেম্বর।

সিবিআই এদিন আদালতে জানায়, সন্দীপরা প্রভাবশালী। ডিজিটাল ডেটা ক্লোন করতে দেওয়া হয়েছে। তাই তদন্তের স্বার্থে তাদের ১৪ দিনের জন্য জেল হেফাজতে পাঠানো হোক। ধৃত সন্দীপ ঘোষ-সহ চারজনকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিল আলিপুর বিশেষ সিবিআই আদালত। আরজি করে চিকিৎসক হত্যা ও খুনের ঘটনা ঘটে গত ৯ আগস্ট। সেই সময় আরজি কর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ছিলেন সন্দীপ ঘোষ আর টালা থানার ওসি ছিলেন অভিজিৎ মণ্ডল। পরবর্তীকালে দুজনকেই তাঁদের জায়গা থেকে সরিয়ে দেওয়া হয়। তবে এবার দুইজনকে গ্রেফতার করেছে সিবিআই।

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'দিদিমণির জুতো সবসময় পরিষ্কার থাকে কেন?' প্রশ্ন করেই নিজেই উত্তর দিলেন সুকান্ত | Sukanta Majumdar
RG Kar কাণ্ডে নয়া মোড়! 'তাড়াতাড়ি কর! না হলে রক্ত গঙ্গা বয়ে যাবে!' কে বলেছিল ডাক্তার কে! | R G Kar
বন্ধ হবে ইভটিজিং, ছিনতাই! মেয়েদের সুরক্ষায় এবার 'Pink Police Force' চালু বিশেষ 'পিঙ্ক ভ্যান'
ত্রাতার ভূমিকায় শুভেন্দু, পাঁশকুড়ার মত দাসপুরেও বন্যায় ক্ষতিগ্রস্ত বাড়ির জন্য দিলেন আর্থিক সহায়তা
'আর জি করের মতো টলিউডেও সন্দীপ ঘোষ আছে' বিস্ফোরক মন্তব্য রুদ্রনীলের | Rudranil Ghosh