৪ তারিখ উড়বে লাল আবির, সৃজনের সমর্থনে এবার টলিপাড়ার রাহুল-শ্রীলেখা

গোটা দেশজুড়ে চলছে লোকসভা নির্বাচন। ভোটবাক্সে দিল্লি দখলের লড়াই চলছে জোরকদমে এবং প্রচার চলছে সমানে সমানে। আর এবার যাদবপুরের সিপিআই(এম) প্রার্থী সৃজন ভট্টাচার্য্যর সমর্থনে রাস্তায় নামলেন  বাদশা মৈত্র, রাহুল ব্যানার্জি এবং শ্রীলেখা মিত্র। 

Subhankar Das | Published : May 24, 2024 4:56 AM IST / Updated: May 24 2024, 01:07 PM IST

গোটা দেশজুড়ে চলছে লোকসভা নির্বাচন। ভোটবাক্সে দিল্লি দখলের লড়াই চলছে জোরকদমে এবং প্রচার চলছে সমানে সমানে। আর এবার যাদবপুরের সিপিআই(এম) প্রার্থী সৃজন ভট্টাচার্য্যর সমর্থনে রাস্তায় নামলেন টলিউড জগতের একাধিক মুখ। এই তরুণ বাম প্রার্থীর সমর্থনে রোড শো-তে দেখা গেল অভিনেতা বাদশা মৈত্র, রাহুল ব্যানার্জি এবং অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে।

ইতিমধ্যেই পাঁচ দফার নির্বাচন শেষ। বাকি রয়েছে শেষ দু-দফার নির্বাচন। আর তাই শেষমুহূর্তের প্রচার চলছে জোরকদমে। বামেরাও এবার একাধিক জায়গায় ছাত্র-যুব মুখকে প্রার্থী করেছে। প্রচারে বেশ নজরও কেড়েছেন তারা। শ্রীরামপুরে দীপ্সিতা ধর, তমলুকে সায়ন ব্যানার্জি কিংবা যাদবপুরে সৃজন ভট্টাচার্য্য, প্রচারে ঝড় তুলেছেন সবাই।

প্রসঙ্গত, একসময় যাদবপুরকে লালদুর্গ বলা হত। কিন্তু বেশ কয়েকবছর ধরেই গোটা রাজ্যের মতো এখানেও দাপট দেখাচ্ছে ঘাসফুল শিবির। গত লোকসভায় সিপিআই(এম) প্রার্থী এবং আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্যকে হারিয়ে যাদবপুর থেকে সাংসদ হিসেবে নির্বাচিত হন অভিনেত্রী মিমি চক্রবর্তী। এবার তাই সেই আসন পুনরুদ্ধার করতে ঝাঁপিয়ে পড়েছে আলিমুদ্দিন।

তৃণমূলও পিছিয়ে নেই। যাদবপুরে এবার তাদের বাজি সায়নী ঘোষ। তাই লড়াই নিঃসন্দেহে জমজমাট। কিন্তু পিছিয়ে থাকতে রাজি নয় বাম ব্রিগেড। তাই প্রচারে দেখা যাচ্ছে একাধিক চমক। আর এবার সৃজনের সমর্থনে পাশে এসে দাঁড়ালেন টলি পাড়ার একাধিক চেনা মুখ। অভিনেত্রী ঊষসী চক্রবর্তীকে এর আগেও দেখা গেছে বামেদের মিছিলে। শুধু তাই নয়, কয়েকদিন আগে অভিনেতা সব্যসাচী চক্রবর্তীকেও দেখা গিয়েছিল সৃজনের প্রচারে। এবার সৃজন ভট্টাচার্য্যর সমর্থনে গড়িয়াতে মেগা র‍্যালিতে উপস্থিত হলেন অভিনেতা বাদশা মৈত্র, রাহুল ব্যানার্জি এবং অভিনেত্রী শ্রীলেখা মিত্র। হুডখোলা গাড়িতে রীতিমতো হাত তুলে চার দেখিয়ে ভোটের প্রচার করলেন প্রত্যেকে।

সেইসঙ্গে, প্রচুর ছাত্র-যুব কর্মীও উপস্থিত ছিলেন এই মিছিলে। তারই মাঝে বাদশা মৈত্র, রাহুল ব্যানার্জি এবং শ্রীলেখা মিত্রর উপস্থিতি যেন আলাদা মাত্রা যোগ করল। নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলেও সেই ছবি পোস্ট করে সৃজন ভট্টাচার্য্যকে সমর্থন করার আহ্বান জানিয়েছেন তারা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Narendra Modi | ইতালির G7 শীর্ষ সম্মেলনে প্রভাব দেখিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, দেখুন ভিডিও
Suvendu Adhikari : শুভেন্দুর 'পাল্টা খেল' শুরু! TMC করেছিল, এবার টানা ৫ দিন ধর্নায় বসার হুঁশিয়ারি!
আজ কোচবিহারে! কর্মীদের মনোবল চাঙ্গা করতে উত্তর থেকে দক্ষিণে ছুটছেন শুভেন্দু | Suvendu Adhikari
Daily Horoscope Live: ১৫ জুন শনিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Daily Horoscope Live: ১৬ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা