আরজি করের সন্দীপ ঘোষ ঘনিষ্ট দেবাশিস সোম অসুস্থ , ফরেন্সিক বিশেষজ্ঞ ভর্তি হাসপাতালে

আরজি কর হত্যাকাণ্ড মামলায় নতুন মোড়। সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ চিকিৎসক দেবাশিস সোম অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। সিবিআই তদন্তের পরিসরে থাকা দেবাশিসের শারীরিক অবস্থার অবনতি।

Saborni Mitra | Published : Sep 1, 2024 7:13 AM IST

অসুস্থ আরজি কর হাসপাতালের ফরেন্সিক বিভাগের চিকিৎসক তথা আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের ঘনিষ্ট হিসেবে পরিচিক দেবাশিস সোম। আরজি কর হত্যাকাণ্ড মামলা থেকে শুরু করে আরজি করের আর্থিক দুর্নীতি- দুটি ইস্যুতেই তিনি রয়েছে সিবিআই স্ক্যানারে। গত রবিবার সন্দীপ ঘোষের বাড়িতে যখন সিবিআই তল্লাশি চালিয়েছিল সেই ময় দেবাশিসের বাড়িতেও হানা দিয়েছিল সিবিআই -এর একটি দল। বর্তমানে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে রাখা গয়েছে তাঁকে।

সূত্রের খবর , রবিবার সকালেই বাড়িতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন ফরেন্সিক বিশেষজ্ঞ দেবাশিস সোম। তড়িঘ়ড়ি তাঁকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বর্তমানে রাখা হয়েছে আইসিইউতে। দেবাশিস সোম ডায়াবেটিক রোগী। রক্তে শর্করার মাত্রায় সমস্যা দেখা দিয়েছিল। সেই কারণেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Latest Videos

হাসপাতাল সূত্রের খবর দেবাশিস সোমের শ্বাস-প্রশ্বাসের সমস্যা রয়েছে। সেই কারমেই অস্কিজেন সাপোর্টে তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। তাঁর শরীরে ক্রিয়েটিনের মাত্র অনেকটাই বেশি । মেডিসিন আর ক্রিটিক্যাল কেয়ারের প্রয়োজন রয়েছে। সেই কারণে হাসপাতালে নিবিড় পরিচর্যায় তাঁকে রাখা হয়েছে।

দেবাশিস আরজি কর হাসপাতালের ফরেন্সিক বিভাগের সঙ্গে দীর্ঘদিন ধরেই যুক্ত। এই বিভাগের ডেমনস্ট্রেটরের পদে ছিলেন। আরজি কর মেডিক্যাল কলেজ কাউন্সিলের সদস্য। আরজি করের সেমিনার রুমের যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেটিতে দেখা গিয়েছে দেবাশিস সোমকে। যদিও সেই ভিডিওতে দেখা যায়নি সন্দীপ ঘোষকে। হাসপাতাল সূত্রের খবর সন্দীপ ঘোষের অত্যান্ত ঘনিষ্ট তিনি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal
নিরাপত্তা জোরদার বারুইপুর মহকুমা হাসপাতালে, বসবে পুলিশ কিঅস্ক বাড়বে সিসিটিভি | Baruipur News Today |
'লাইভ স্ট্রিমিং-য়ে আপত্তি কোথায়? মুখোশ খুলে যাবে?' মমতাকে প্রশ্ন শুভেন্দুর | Suvendu Adhikari
RG Kar News | 'সন্দীপ ঘোষ আমায় ফোন করেছিল' CBI চলে যেতেই সব বলে দিলেন TMC MLA সুদীপ্ত রায়
অবশেষে ৩০ জনকে নিয়েই নবান্নে বৈঠকে এল ডাক্তাররা, এবার কী স্বাভাবিক হবে পরিস্থিতি? R G Kar Protest