আরজি কর হাসপাতালে পাওয়া রহস্যময় ব্যাগের ভিতর কী মিলেছিল জানেন? জানলে অবাক হবেন

আরজি কর হাসপাতালে লাগাতার বিক্ষোভ চলছে। ব্যাগে বোমা পাওয়া গিয়েছে বলেও গুঞ্জন উঠেছিল। এর পর বোম্ব স্কোয়াড ডাকা হয়। দলটি ব্যাগ তল্লাশি করলে জানা যায়, তাতে কোনও বোমা নয় মিলেছে….

deblina dey | Published : Sep 12, 2024 12:13 PM IST

আরজি কর হাসপাতালের বিক্ষোভস্থলে একটি দাবিহীন ব্যাগ পাওয়ার পর আতঙ্কের সৃষ্টি হয়। আরজি কর হাসপাতালে প্রতিবাদের জন্য তৈরি মঞ্চের কাছেই পাওয়া যায় এই ব্যাগ। আরজি কর হাসপাতালে লাগাতার বিক্ষোভ চলছে। ব্যাগে বোমা পাওয়া গিয়েছে বলেও গুঞ্জন উঠেছিল। এর পর বোম্ব স্কোয়াড ডাকা হয়। দলটি ব্যাগ তল্লাশি করলে জানা যায়, তাতে কোনও বোমা নয় মিলেছে কিছু খাদ্য সামগ্রী।

তদন্তের পর ব্যাগে দুটি তিরঙ্গা পানমশলার প্যাকেট, একটি ঠান্ডা কোল্ড ড্রিংসের বোতল, জলের বোতল, কিছু কাগজপত্র ও ফল পাওয়া গেছে। এই ব্যাগে কিছু কাগজপত্রও ছিল। তবে এতে কোনও বিস্ফোরক পাওয়া যায়নি। এর পর স্বস্তির নিঃশ্বাস ফেলল সিআইএসএফ, পুলিশ ও নিরাপত্তা সংস্থাগুলি।

Latest Videos

জুনিয়র ডাক্তারকে ধর্ষণের পর বিক্ষোভ অব্যাহত

আরজি কর হাসপাতাল আজকাল শিরোনামে। এখানে ঘটনার তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দিয়েছে কলকাতা হাইকোর্ট। এই মামলায় অভিযুক্ত সঞ্জয় রায়, প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ সহ প্রায় ১০ জনের পলিগ্রাফি পরীক্ষাও করেছিল সিবিআই। এ ক্ষেত্রে সন্দীপ ঘোষের ভূমিকাও সন্দেহজনক বলে মনে করা হচ্ছে।

এই ধর্ষণ মামলার প্রতিবাদে সারা কলকাতায় বিক্ষোভ চলছে। আরজি কর হাসপাতালের বাইরেও মানুষ ক্যাম্প করেছে। বুধবার একই স্থানে একটি বেআইনি ব্যাগ পাওয়ায় আলোড়ন সৃষ্টি হয়। এরপরই ঘটনাস্থলে পৌঁছায় বোমা নিষ্ক্রিয়কারী দল। ঘটনাস্থলে ডগ স্কোয়াড এনে তদন্ত করা হয়।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024