East West Metro: ম্যাচ শেষে বাড়ি ফেরার চিন্তা আর নয়, শনিবার আইএসএল-ম্যাচের পর থাকছে ফিরতি পথের বিশেষ মেট্রো

আইএসএল ফুটবল ম্যাচের জন্য দেওয়া হল বিশেষ মেট্রো পরিষেবা। মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, এই দিন খেলা শেষ হওয়ার মিলবে মেট্রো পরিষেবা।

Ishanee Dhar | Published : Sep 30, 2023 10:22 AM IST

ফুটবল প্রেমীদের জন্য সুখবর দিল কলকাতা মেট্রো কর্তপক্ষ। শনিবার শহরে আয়োজিত হচ্ছে ইন্ডিয়ান সুপার লিগে ইস্টবেঙ্গল এফসি বনাম হায়দরাবাদ এফসি-র ম্যাচ। দিন সল্টলেকের বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গনেই হবে খেলা। তবে এবার আর খেলা দেখে বাড়ি ফেরায় কোনও ঝক্কি পোহাতে হবে না। ফিরতি পথেও মেট্রো পরিষেবা পাবেন যাত্রীরা। আইএসএল ফুটবল ম্যাচের জন্য দেওয়া হল বিশেষ মেট্রো পরিষেবা। মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, এই দিন খেলা শেষ হওয়ার মিলবে মেট্রো পরিষেবা।

শনিবার খেলা শেষ হওয়ার পর রাতে বাড়ি ফেরার জন্য থাকবে বিশেষ পরিষেবা। ফুটবলপ্রেমীদের বাড়ি ফেরার জন্য থাকবে, ইস্ট-ওয়েস্ট মেট্রো করিডোরে সল্টলেক সেডিয়াম থেকে শিয়ালদার দিকে (গ্রিন লাইন) বিশেষ ট্রেনটি।

বিশেষ মেট্রোর সময়সূচি ও গুরুত্বপূর্ণ তথ্য

প্রসঙ্গত, আইএসএল-এ নিজেদের প্রথম ম্যাচে জামশেদপুর এফসি-র গোলশূন্য ড্র করল ইস্টবেঙ্গল। ম্যাচের বেশিরভাগ সময় প্রাধান্য নিয়ে খেলেও গোল করতে পারল না ইস্টবেঙ্গল। হেভিয়ের সিভেরিও এদিন হ্যাটট্রিক করতে পারতেন। কিন্তু তিনি একের পর এক সুযোগ নষ্ট করলেন। তার ফলেই ঘরের মাঠে নতুন মরসুমের প্রথম ম্যাচে ১ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে হল লাল-হলুদ ব্রিগেডকে। এদিন ইস্টবেঙ্গলের আক্রমণে ভেদশক্তির অভাব বারবার প্রকট হয়ে গেল। রক্ষণ ভালো পারফরম্যান্স দেখিয়েছে। অনভ্যস্ত সেন্টার ব্যাক পজিশনেও ভালো পারফরম্যান্স দেখালেন ইস্টবেঙ্গলের অধিনায়ক হরমনজ্যোত খাবরা। স্প্যানিশ ডিফেন্ডার হোসে অ্যান্টনিও পার্দো লুকাসও দলকে ভরসা দিলেন। মন্দার রাও দেশাও, নিশু কুমার বারবার ওভারল্যাপে উঠে আক্রমণে সাহায্য করছিলেন। লাল-হলুদের মিডফিল্ডও এদিন ভালো পারফরম্যান্স দেখিয়েছে। নাওরমে মহেশ সিং, নন্দকুমার শেখর, সল ক্রেসপো, সৌভিক চক্রবর্তী, বোরহা হেরেরা বারবার জামশেদপুরের রক্ষণকে চাপে ফেলে দিচ্ছিলেন। কিন্তু ফুটবলে যেটা আসল, সেই গোলটাই হল না।

 

Share this article
click me!