মহালয়ার তর্পণ বৃষ্টিস্নাত বজ্রপাত-সহ বৃষ্টির আশঙ্কা, ২১ জেলায় ভারী বর্ষণের সম্ভাবনা

দু এক জায়গায় স্থানীয় ভাবে বৃষ্টিপাতের সম্ভাবনা। সেই সঙ্গে আগামী দু থেকে তিন দিন বিক্ষিপ্তভাবে হালকা বৃষ্টি সম্ভাবনা রয়েছে। ভারী বৃষ্টির এই মুহূর্তে সম্ভাবনা নেই।

 

deblina dey | Published : Oct 2, 2024 1:38 AM IST / Updated: Oct 02 2024, 08:39 AM IST

Weather News: বুধবার দিনের আকাশ আংশিক মেঘলা। এক দুই পশলা বজ্রবিদ্যুত সহ হালকা বৃষ্টির পূর্বাভাস। সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা ৩৪ডিগ্রী এবং ২৯ডিগ্রীর আশেপাশে থাকবে। মহালয়ায় বৃষ্টিতে ভিজেই সূচণা হবে দেবীপক্ষের। বিক্ষিপ্ত হালকা বৃষ্টিতেই ভিজবে বঙ্গবাসী। আলিপুর আবহাওয়া দপ্তর জানিয়েছে , আগামী ২৪ ঘণ্টায় নদীয়া, মুর্শিদাবাদ, পূর্ব বর্ধমান, বীরভূম, হুগলী উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা ও পূর্ব মেদনীপুরে কয়েকটি জেলায় বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে ৷ দু এক জায়গায় স্থানীয় ভাবে বৃষ্টিপাতের সম্ভাবনা। সেই সঙ্গে আগামী দু থেকে তিন দিন বিক্ষিপ্তভাবে হালকা বৃষ্টি সম্ভাবনা রয়েছে। ভারী বৃষ্টির এই মুহূর্তে সম্ভাবনা নেই।

এই মুহূর্তে ভারী বৃষ্টির কোনও সতর্কবার্তা নেই। তবে বজ্রবিদ্যুৎ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই খোলা আকাশে না থেকে কোন নিরাপদস্থানে আশ্রয় নেওয়ার পরামর্শ দিয়েছে হাওয়া অফিস। গত ২৪ ঘন্টায় আমাদের পশ্চিমবঙ্গের জেলাগুলিতে দু এক জায়গায় বৃষ্টিপাত হয়েছে। বর্ধমান জেলার মঙ্গলকোটে বৃষ্টিপাত হয়েছে ১৫ মিলিমিটার এটাই সর্বোচ্চ বৃষ্টিপাত। আজ থেকে আগামী চার থেকে পাঁচ দিন উত্তরবঙ্গের উত্তরে যে পাঁচটি জেলা দার্জিলিং কালিংপং কোচবিহার আলিপুরদুয়ার জলপাইগুড়িতে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

Latest Videos

কলকাতা ও তার পার্শ্ববর্তী অঞ্চলে আগামী ২৪ ঘণ্টা আংশিক মেঘলা আকাশ হালকা ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। মূলত আংশিক মেঘলা আকাশ থাকারই সম্ভাবনাটা বেশি। কাল সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৪ থেকে ৩৫ ডিগ্রি কাছাকাছি আগামী দু থেকে তিন দিন। দু তিনদিন পরে সামান্য বৃষ্টিপাত বাড়ার সম্ভাবনা রয়েছে।

Share this article
click me!

Latest Videos

হাটে হাঁড়ি ভেঙে পূর্ণ কর্মবিরতিতে ফের জুনিয়র ডাক্তাররা, যা বললেন | Kolkata Doctor News
ম্যাথমেটিকাল ফিজিক্সের উপর গবেষণা, স্ট্যানফোর্ড ইউনিভার্সিটি থেকে স্বীকৃতি সোনারপুরের অধ্যাপকের
RG Kar Protest | বিচারের দাবীতে ফের রাজপথে চিকিৎসকরা | Junior Doctors Protest |
RG Kar কাণ্ডের বিচারের দাবিতে বড় সিদ্ধান্ত জুনিয়র চিকিৎসকদের! দেখুন কী বললেন | RG Kar Protest
‘গোটা রাজ্যটাই তো থ্রেট কালচারের উপর চলছে’ অভয়া কাণ্ডের প্রতিবাদে বিস্ফোরক Sukanta Majumdar | RG Kar