কখন , কীভাবে খুন আরজি করের নির্যাতিতাকে, রহস্যময়ী প্রত্যক্ষদর্শীর বয়ানে ধোঁয়াশা কাটছে CBI-এর

আরজি করে চিকিৎসক খুন ও ধর্ষণকাণ্ডে সিবিআই-এর সবথেকে বড় হাতিয়ার এক রহস্যময়ী। যিনি এই রাতের ঘটনার প্রত্যক্ষদর্শী। ইতিমধ্যেই তাঁর গোপন জবানবন্দি নেওয়া হয়েছে।

 

Saborni Mitra | Published : Sep 6, 2024 6:17 AM IST / Updated: Sep 06 2024, 05:28 PM IST

112
আরজি কর হত্যাকাণ্ড-

৮ আগস্ট আরজি কর হাসপাতালের সেমিনার রুমে এক তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুন করা হয়েছে। প্রায় এক মাস হতে চলল। কিন্তু এখনও তদন্তকারীদের কাছে অনেক প্রশ্নই অধরা।

212
আরজি কর হত্যাকাণ্ড

তদন্তকারীদের কাছে এখনও স্পষ্ট নয় খুন ও ধর্ষণের মোটিভ। এই ঘটনায় ঠিক কারা কারা যুক্ত তাও স্পষ্ট নয়। কিন্তু ইতিমধ্যেই তদন্তকারীরা এক প্রত্যক্ষদর্শীর সন্ধান পেয়েছেন। যা তদন্তে দিশা দেখাতে পারবে বলেও মনে করছেন তাঁরা।

312
আরজি করের প্রত্যক্ষদর্শী

সিবিআই সূত্রের খবর অভিশপ্ত রাতের ঘটনা একজন গ্রুপ ডি স্টাফ দেখেছেন। তিনি সেই সময় ডিউটিতে ছিলেন। গোটা ঘটনার একমাত্র সাক্ষী সেই মহিলা।

412
বয়ান রেকর্ড

সিবিআই সূত্রের খবর ১৬৩ ধারায় গোপন জবানবন্দি রেকর্ড করার পদক্ষেপ করছে সিবিআই। ইতিমধ্যেই মহিলা স্বাস্থ্যকর্মী সেই রাতের ঘটনার কথা সিবিআই আধিকারিকদের জানিয়েছেন।

512
প্রত্যক্ষদর্শীর গুরুত্বপূর্ণ বক্তব্য

সিবিআই সূত্রের খবর প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, সেই রাতে তরুণীর সঙ্গে ৫-৬ জন ছিলেন। তাদের ভূমিকা কী ছিল, তারা কারা-তাও নাকি জানিয়েছেন।

612
তরুণীর সঙ্গীদের ভূমিকা

সিবিআই সূত্রের খবর তরুণীর সঙ্গীদের ভূমিকার কথাও প্রত্যক্ষদর্শী সিবিআই কর্তাদের জানিয়েছেন। তারা এই ঘটনায় যুক্ত থাকতে পারে কিনা তাও সবিস্তারে জানিয়েছেন।

712
খুন কখন

সিবিআই সূত্রের খবর প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ধর্ষণের আগে না পরে খুন করা হয়েছে। তবে সিবিআই এখনও সেই সংক্রান্ত তথ্য প্রকাশ করতে নারাজ।

812
কে এই প্রত্যক্ষদর্শী

সিবিআই সূত্র স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, তদন্তের স্বার্থেই প্রত্যক্ষদর্শীর নাম প্রকাশ করা হবে না। কারণ তাতে নিরাপত্তা বিঘ্নিত হতে পারে। তাঁর গোপনজবানবন্দি রেকর্ড করা হয়েছে।

912
খুনের সময় নিয়ে বিভ্রান্ত

পুলিশের রেকর্ড অনুযায়ী খুন করা হয়েছে ভোর ৪টে থেকে ৪.৩৫এর মধ্যে। ময়না তদন্তের রিপোর্ট বলথে খুন হয়েছে ৩-৪টের মধ্যে।

1012
প্রত্যক্ষদর্শীর বয়ান

সিবিআই সূত্র বলছে খুনের সময় নিয়ে প্রত্যক্ষদর্শী সম্পূর্ণ অন্য কথা বলছেন। সিবিআই সূত্র বলছে খুন হয়েছে রাত ২- ২.৩০এর মধ্যে।

1112
কীভাবে আক্রান্ত নির্যাতিতা

সিবিআই সূত্রের খবর ঘুমন্ত অবস্থায় নাকি জেগে থাকা অবস্থায়- কোন অবস্থায় নির্যাতিতাকে আক্রামণ করা হয়েছিল তা নিয়েও প্রত্যক্ষদর্শীর বয়ানে রয়েছে গুরুত্বপূর্ণ তথ্য

1212
সঞ্জয়ই খুনি আর ধর্ষক?

সিবিআই সূত্র বলছে সঞ্জয় রায় সম্পর্কেও প্রত্যক্ষদর্শীর বয়ান থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। সঞ্জয়ের জামার রক্তে দাগ আর তাঁর জুতো নিয়ে যে ধোঁয়াশা তৈরি রয়েছে তা অনেকটাই কেটেছে প্রত্যক্ষদর্শীর বয়ান থেকে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos