'সেদিন আর কয়েক ঘন্টা দেরি হলে বাঁচতেন না মমতা!' বিস্ফোরক তথ্য ফাঁস করে দিলেন ফিরহাদ হাকিম

মঞ্চে দাঁড়িয়ে বিরোধীদের আক্রমণ, লড়াইয়ের বার্তা দেওয়ার পাশাপাশি অতীতের স্মৃতিচারণা করতে দেখা গেল তৃণমূল নেতৃত্বকে। মঞ্চ থেকে বিস্ফোরক তথ্য দিলেন ফিরহাদ হাকিম। এদিন একুশে জুলাইয়ের মঞ্চে দাঁড়িয়ে ফের একবার সিপিএমের ‘অত্যাচার’ নিয়ে মুখ খোলেন ফিরহাদ হাকিম

Parna Sengupta | Published : Jul 22, 2024 3:08 AM IST

একার লড়াইয়ে রাজ্যে ২৯টি আসনে জয় ছিনিয়ে নিয়েছে তৃণমূল। আগেরবারের থেকে আরও বেশি আসন পেয়ে আত্মবিশ্বাসী রাজ্যের শাসক-শিবির। এবার লক্ষ্য ২০২৬-এর বিধানসভা নির্বাচন। সেই লক্ষ্যেই আসরে নেমে পড়ল তৃণমূল। ২১ জুলাইয়ের মঞ্চ থেকে দলীয় জনপ্রতিনিধিদের বার্তা দিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মঞ্চে দাঁড়িয়ে বিরোধীদের আক্রমণ, লড়াইয়ের বার্তা দেওয়ার পাশাপাশি অতীতের স্মৃতিচারণা করতে দেখা গেল তৃণমূল নেতৃত্বকে। মঞ্চ থেকে বিস্ফোরক তথ্য দিলেন ফিরহাদ হাকিম। এদিন একুশে জুলাইয়ের মঞ্চে দাঁড়িয়ে ফের একবার সিপিএমের ‘অত্যাচার’ নিয়ে মুখ খোলেন ফিরহাদ হাকিম (Firhad Hakim)। তৃণমূল নেতা বলেন, ’২৬ দিন অনশন করে মমতা বন্দ্যোপাধ্যায় ঢলে পড়েছিলেন। আর কয়েক ঘণ্টা যদি দেরি হতো তাহলে উনি আমাদের মধ্যে থাকতেন না’।

Latest Videos

এদিন মমতার (Mamata Banerjee) কণ্ঠেও অতীতের লড়াইয়ের কথা শোনা যায়। তিনি বলেন, ‘আমার কপালের সামনে বন্দুক ধরেছি। তবে মনে রাখবেন, আমায় প্রাণে মারতে পারেনি। আমায় কেউ কেউ সেদিন বাঁচিয়েছিল। হাজরার মোড়ে আমায় মাথায় ডান্ডা মেরেছিল। আমার ব্রেন অপারেশন হয়। মাথায় ৪৬টা সেলাই পড়েছিল। দু’টো হাত ভেঙে দেয়। কোমরে আঘাত ছিল। ভোটের সময় নন্দীগ্রামেও চোট পেয়েছি’। তবে চোট পেলেও থামতে নারাজ তৃণমূল নেত্রী। ‘যতদিন বাঁচব ততদিন লড়ব’, স্পষ্ট বার্তা তাঁর।

ফিরহাদ আরও বলেন, ‘সিপিএমের গুণ্ডারা ওনার মাথায় মেরে খুলি ফাটিয়ে দিয়েছিল। আর যদি এক সেন্টিমিটার হতো তাহলে ব্রেন ছুঁয়ে যেত। মমতা বন্দ্যোপাধ্যায় আর আমাদের মধ্যে থাকতেন না’। এদিনের বক্তৃতায় তৃণমূল (Trinamool Congress) নেত্রীর ভূয়সী তারিফ করেন ববি। মানুষের পাশে থেকে মানুষের সেবা কীভাবে করতে হয় সেটা মমতা শিখিয়েছেন, বলেন তিনি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
'উনি রুট জ্যাম করে মানুষকে ক্ষেপিয়ে গেছেন' Suvendu-কে পেয়ে মমতার বিরুদ্ধে ক্ষোভ উগরালেন স্থানীয়রা
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ