ভারী বৃষ্টির সম্ভাবনা শনিবার পর্যন্ত, জেনে নিন কোথায় কখন নামবে বৃষ্টি?

কয়েকটি জেলায় বজ্রপাত ও বৃষ্টি হতে পারে। হাওয়া অফিস দক্ষিণ ও উত্তরবঙ্গে ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে। আগামী কয়েকদিন উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

 

deblina dey | Published : Aug 14, 2024 1:56 AM IST

Weather News: দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় শনিবার পর্যন্ত ভারী বৃষ্টির সতর্কতাও জারি করা হয়েছে। ওই সব জেলায় ভারী বৃষ্টি হতে পারে। নিম্নচাপের কারণে বৃষ্টির তীব্রতা বাড়বে, পাশাপাশি থাকবে অস্বস্তিও। এ ছাড়া আরও কয়েকটি জেলায় বজ্রপাত ও বৃষ্টি হতে পারে। হাওয়া অফিস দক্ষিণ ও উত্তরবঙ্গে ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে। আগামী কয়েকদিন উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

কলকাতার কিছু এলাকায় জলাবদ্ধতা হতে পারে। হুগলি কলকাতায় স্বাভাবিকের চেয়ে উল্লেখযোগ্যভাবে কম তাপমাত্রা রেকর্ড করেছে। উচ্চ আর্দ্রতা এবং প্রচুর বৃষ্টিপাত। দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বেশ কিছু জেলায় সম্ভাব্য অতি বৃষ্টির জন্য প্রস্তুতি নিচ্ছে। । রাজ্যে সারা রাত ধরে অবিরাম বৃষ্টির আশঙ্কা, যার ফলে দক্ষিণবঙ্গের নিম্নাঞ্চলে বন্যা পরিস্থিতির পূর্বাভাস।

Latest Videos

বুধ থেকে নিম্নচাপের কারণে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় সতর্কতাও জারি করা হয়েছে। ওই সব জেলায় ভারী বৃষ্টি হতে পারে। এ ছাড়া আরও কয়েকটি জেলায় বজ্রপাত ও বৃষ্টি হতে পারে। উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর ও মালদায় বজ্রপাত-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। বাংলার উত্তরাঞ্চলের জেলাগুলিতে বিক্ষিপ্ত ভারী বৃষ্টিপাত আগামী ৩-৪ দিন অব্যাহত থাকতে পারে।

 

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood