সরকারের বিরোধিতা করে যারা বিচার চাইছেন, তারা পুজো বোনাস নেবেন না তো? বিস্ফোরক দাবি কাঞ্চন মল্লিকের

যারা আন্দোলন করছেন তারা বেতন নেবেন তো? টলিউডের শিল্পীরা এত বড় কথা বলছেন কিন্তু, সরকারি পুরস্কার যারা পেয়েছেন, তারা ফেরত দেবেন তো?

Sayanita Chakraborty | Published : Sep 2, 2024 4:14 AM IST

আরজিকর কাণ্ডের বিচার এখনও চলছে। এখনও অধরা আসল দোষী। সেকারণে প্রতি নিয়ত চলছে প্রতিবাদ। সাধারণ থেকে সেলেব সকলে পথে নামছেন। পথে নেমেছেন প্রায় সকল পেশার মানুষ। তেমনই প্রতিবাদের ধ্বনি উঠেছে ঘরে ঘরে। সদ্য প্রতিবাদ মিছিলে সামিল হয়েছিল টলিউড শিল্পীরা। তাদের উদ্দেশ্যে বেফাঁস মন্তব্য করলেন কাঞ্চন মল্লিক।

তিনি বলেন, যারা আন্দোলন করছেন তারা বেতন নেবেন তো? টলিউডের শিল্পীরা এত বড় কথা বলছেন কিন্তু, সরকারি পুরস্কার যারা পেয়েছেন, তারা ফেরত দেবেন তো? সারা রাজ্য যখন আন্দোলনে তোলপাড়, মেয়েরা নিজেদের সুরক্ষা নিশ্চিত করতে রাস্তায় নেমেছেন, ঠিক তখনই বেফাঁস মন্তব্য করলেন কাঞ্চন মল্লিক।

Latest Videos

তিনি আরও বলেন যে, এগুলো নিতান্তই অপ্রয়োজনীয়। এমনকী, তিনি সাফ জিজ্ঞাসা করেছেন যারা সরকারি চাকুরি কিন্তু সরকারের বিরোধিতা করে চিকিৎসকের ধর্ষণ এবং খুনের বিচার চাইছেন, পুজো বোনাস নেবেন না তো?

এদিকে আরজি কর কাণ্ডের প্রতিবাদে কোন্নগরের মহিলা তৃণমূল ধর্নার মঞ্চে দেখা গিয়েছে কাঞ্চন মল্লিককে। সেখানেই বেফাঁস মন্তব্য করেছেন সে। সেখান থেকে তিনি এমন প্রশ্ন করেন তা চমক দিয়েছে সকলকে। তিনি অপরাধীদের শাস্তির দাবি করেন। তার পাশাপাশি যারা আন্দোলন করছেন তাদের উদ্দেশ্যে কিছু প্রশ্ন রাখেন। তিনি বলেন, এটা জঘন্যতম অপরাধ। দোষীদের এমন শাস্তি হোক যেন মানুষ অপরাধ করতে দশবার ভাবে।

মিছিল প্রসঙ্গে তিনি বলেন, মিছিলের নাম করেছে বিশৃঙ্খলা এবং বিভ্রান্তি অশান্তি তৈরি হয়েছে, এগুলোর কোনও দরকার ছিল? নাকি এগুলো করলে দোষীরা শাস্তি পাবে? নবান্ন অভিযান করে কি দোষীর শাস্তি পেল? এতে আরও লাভের লাভ কিছুই হবে না। বরং, শাস্তির অভিমুখ ঘুরে যাবে।

 

Share this article
click me!

Latest Videos

'সন্দীপ ঘোষ ও টালা থানার ওসি গ্রেফতার হতেই কী মিটিং বাতিল?' প্রশ্ন তুললেন জুনিয়র ডাক্তাররা | RG Kar
নাটক! মমতার খেলা ধরে ফেললেন লকেট! ঝড় তুলে যা বলে দিলেন, দেখুন | Locket Chatterjee | RG Kar Protest
BJP Live: R G Kar-কাণ্ডের প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
মহামিছিলে জনজোয়ার! 'আর্জি নয়, দাবী কর' রাজপথে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | RG Kar Protest Rally |
দক্ষিণ ২৪ পরগনায় ভীষণ দুর্যোগ, উপকূলবর্তী এলাকায় মাইকিং সতর্কতা | Heavy Rain in South 24 Parganas