একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্টে রয়েছে লাখ লাখ টাকা! এই বিজেপি প্রার্থীর সম্পত্তি দেখলে মাথা ঘুরে যাবে

আজকের প্রতিবেদনে বিশ্লেষণ করা হবে বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের সম্পত্তির খতিয়ান। চব্বিশের লোকসভা নির্বাচনে বেশ কয়েকটি কেন্দ্রের দিকে নজর থাকবে সকলের। এমনই একটি আসন হল যাদবপুর। সেই কেন্দ্রের বিজেপি প্রার্থী অনির্বাণ।

Parna Sengupta | Published : May 19, 2024 9:25 AM IST

গত এপ্রিল মাস থেকে শুরু হয়েছে ‘দিল্লি দখলের লড়াই’। প্রত্যেক প্রার্থী প্রচারে নিজেদের সর্বস্ব উজাড় করে দিয়েছেন। যাদবপুর কেন্দ্রে নির্বাচন রয়েছে আগামী ১ জুন। গতবার এই আসন থেকে জয়ী হয়ে সংসদে গিয়েছিলেন তৃণমূলের মিমি চক্রবর্তী। তিনি এবার নেই। তাঁর জায়গা এসেছেন সায়নী ঘোষ।

অন্যদিকে, বিজেপির হয়ে প্রচার করছেন অনির্বাণ গাঙ্গুলি। বামেদের তুরুপের তাস যুব নেতা সৃজন ভট্টাচার্য। এই হেভিওয়েট কেন্দ্রে কে জয়ী হয় সেটাই এবার দেখার। আজকের প্রতিবেদনে বিশ্লেষণ করা হবে বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের সম্পত্তির খতিয়ান। চব্বিশের লোকসভা নির্বাচনে বেশ কয়েকটি কেন্দ্রের দিকে নজর থাকবে সকলের। এমনই একটি আসন হল যাদবপুর। সেই কেন্দ্রের বিজেপি প্রার্থী অনির্বাণ।

Latest Videos

২০১৯-২০২০ অর্থবর্ষে যাদবপুরের বিজেপি প্রার্থীর মোট সম্পত্তির পরিমাণ ছিল ৩৩,২৭,৮২১ টাকা। এছাড়া বিজেপি প্রার্থীর ৫ গ্রাম সোনা ছিল। সেই সময় দাঁড়িয়ে যার বাজার দর ছিল ২০,০০০ টাকা। অন্যদিকে তাঁর স্ত্রীয়ের নামে ৪০ গ্রাম সোনা ছিল। যার বাজারমূল্য তখন ছিল ১,৯০,০০০ টাকা।

বেশ কয়েকটি ব্যাঙ্কে বিনিয়োগও ছিল অনির্বাণের। পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্ক, অ্যাক্সিস ব্যাঙ্ক সহ একাধিক ব্যাঙ্কে অ্যাকাউন্ট ছিল তাঁর। এর মধ্যে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের নয়া দিল্লির চাণক্যপুরী শাখায় সেই সময় ৩,৯১,১২৭ টাকা ছিল অনির্বাণের। এর পাশাপাশি তখন বেশ এলআইসি এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ ছিল তাঁর।

শিক্ষাগত যোগ্যতার নিরিখে বলা হলে, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি সম্পূর্ণ করেছেন তিনি। একটি জনপ্রিয় ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, ২০১৯-২০ অর্থবর্ষে যাদবপুরের বিজেপি প্রার্থীর আয়ের পরিমাণ ছিল ১৫,৩৯,০৮০ টাকা। অন্যদিকে সেই একই বছরে তাঁর স্ত্রীয়ের সম্পত্তির পরিমাণ ছিল ৯,০০,৪৩০ টাকা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
'মমতা আর ওই চ্যাংড়াটা বলেছিল...' সত্যিটা সামনে আসতেই ধুয়ে দিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar