টলতে টলতে এসে কলকাতার রাস্তায় পড়ে গেলেন তরতাজা যুবক, রক্তে লাল হয়ে যাওয়া শরীর দেখে হতবাক পুলিশ

শিয়ালদহ চত্বরে একেবারে হাসপাতালের পাশেই রাস্তার ধারে পড়েছিলেন তরতাজা তরুণ, রক্তে ভেসে যাচ্ছিল তাঁর শরীর। উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালের ভেতরে নিয়ে যান কর্তব্যরত পুলিশকর্মীরা।

Web Desk - ANB | Published : Mar 17, 2023 7:22 AM IST

খাস কলকাতার জনবহুল এলাকায় সন্ধ্যার আলো-আঁধারিতে ঘটে গেল সাংঘাতিক ঘটনা। রক্তাক্ত অবস্থায় প্রকাশ্য রাস্তার ওপরেই পড়ে রইলেন বছর পঁচিশের যুবক। তাও আবার একেবারে সরকারি হাসপাতালের পাশেই। নজরে পড়ার পর তাঁর শরীরের অবস্থা দেখে হতবাক পুলিশ কর্মীরাও। ঘটনাটি ঘটেছে শিয়ালদহের এন্টালি থানা এলাকায়।

মঙ্গলবার সন্ধ্যায় শিয়ালদহ স্টেশন চত্বরে দুই বন্ধুর মধ্যে বচসা বাঁধে। একজনের নাম কৃষ্ণ দেবনাথ। অন্যজনের নাম নওসাদ আলি। পুলিশ সূত্রে জানা গেছে, নওসাদের বন্ধু কৃষ্ণ দেবনাথ প্রথম থেকেই মত্ত অবস্থায় এসে কথা বলছিলেন। তিনি নওসাদকে একটি প্রস্তাবে রাজি করানোর জন্য প্রবলভাবে চেষ্টা করছিলেন, যে প্রস্তাবে নওসাদ মোটেই সম্মত ছিলেন না। প্রস্তাবটি ছিল, তাঁর সাথে মদ খাওয়ার। নওসাদ আলি মদ খাওয়াতে সম্মত না হওয়ায় কৃষ্ণ ক্রমশ রেগে যেতে থাকেন। এরপর হঠাৎ করেই তিনি নওসাদের পেটে ঢুকিয়ে দেন ধারালো ছুরি।

একবার নয়, নওসাদের পেটে একের পর এক ধারালো ছুরির কোপ মারতে থাকেন কৃষ্ণ। কোনওমতে শিয়ালদহ স্টেশনের পার্কিং লট থেকে পালিয়ে রাস্তার দিকে চলে আসেন আহত নওসাদ আলি। তাঁর পেট থেকে তখন ঝরঝর করে রক্ত পড়ছে। রাস্তা অবধি কোনওমতে নিজেকে টেনে নিয়ে এলেও এন আর এস মেডিক্যাল কলেজ হাসপাতালের পাশে তিনি পড়ে যান। তাঁকে রাস্তার ওপরেই পড়ে থাকতে দেখতে পান সেখানকার কর্তব্যরত পুলিশকর্মীরা। তাঁরা নওসাদকে উদ্ধার করে নিয়ে গিয়ে ওই হাসপাতালেই ভর্তি করেন। নওসাদ তাঁদেরকে জানান যে, তাঁর বাড়ি দত্তপুকুরে, তিনি পেশায় একজন গাড়িচালক। এরপর ছুরির আঘাতের কারণটি ব্যাখ্যা করেন তিনি।

কিন্তু, আঘাত অত্যন্ত গুরুতর হওয়ার কারণে তাঁকে আর বাঁচানো সম্ভব হয়নি। বুধবার নওসাদ আলির মৃত্যু হয়। তারপরেই তাঁর বন্ধুবান্ধবদের মধ্যে খোঁজ করে বৃহস্পতিবার কৃষ্ণ দেবনাথকে গ্রেফতার করে পুলিশ, তাঁর বিরুদ্ধে খুনের মামলা রুজু হয়েছে।

আরও পড়ুন-
তস্য গলিঘুঁজির ফাঁকে ফাঁকেই লুকিয়ে আছে অমৃতের স্বাদ, কলকাতার সুস্বাদু মিষ্টির ঠিকানা ‘নতুন বাজার’
Mamata Banerjee News: জগন্নাথ দর্শনে মমতা বন্দ্যোপাধ্যায়, ২ দিনের ওড়িশা সফরে কি রাজনৈতিক বার্তালাপের সম্ভাবনা?
‘ডিউটি ​​থেকে সাসপেন্ড করে দেবো’, পুলিশকর্মীকে আঙুল তুলে শাসাচ্ছেন দাপুটে নেতা, বিশাখাপত্তনমে ভাইরাল ভিডিও

Share this article
click me!