আর জি কর কাণ্ডে তদন্তে গতি চায় লালবাজার! স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিমের সদস্য সংখ্যা বৃদ্ধি

তদন্তে গতি আনতে আরও তৎপর কলকাতা পুলিশ (Kolkata Police)। আর জি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে (RG Kar Medical College & Hospital) তরুণী চিকিৎসক হত্যার তদন্তে স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিমের সদস্য সংখ্যা আরও বাড়ানো হল।

Subhankar Das | Published : Aug 12, 2024 3:27 PM IST

তদন্তে গতি আনতে আরও তৎপর কলকাতা পুলিশ (Kolkata Police)। আর জি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে (RG Kar Medical College & Hospital) তরুণী চিকিৎসক হত্যার তদন্তে স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিমের সদস্য সংখ্যা আরও বাড়ানো হল।

কার্যত গোটা রাজ্য এইমুহূর্তে তোলপাড়। একাধিক হাসপাতালে চলছে লাগাতার কর্মবিরতি। রাতের অন্ধকারে তরুণী চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনায় এখনও পর্যন্ত একজনকে আটক করেছে পুলিশ। কিন্তু এই নৃশংস খুনের নেপথ্য সঞ্জয় ছাড়াও আরও কেউ জড়িয়ে রয়েছে কিনা, তা খুঁজে বের করতে তদন্তে আরও গতি আনতে চায় কলকাতা পুলিশ।

Latest Videos

সেই কারণে, স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিমের (সিট) সদস্য সংখ্যা ৭ থেকে বাড়িয়ে একধাক্কায় করা হল ১৬৪। এই টিম কাজ করবে তিনটি শিফটে। খতিয়ে দেখা হবে আর জি কর হাসপাতালের গত তিরিশ দিনের সমস্ত সিসিটিভি ফুটেজ।

সেটাই খুঁজে বের করতে চাইছেন তদন্তকারী আধিকারিকরা। তাহলেই একমাত্র জুনিয়র চিকিৎসক ধর্ষণ এবং হত্যা রহস্যের সমাধান সহজ হবে বলে মনে করছে পুলিশ। এদিকে পুলিশকে তদন্ত শেষ করার জন্য ৭ দিনের সময়সীমা বেঁধে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

আর এরপরেই তদন্তের গতি বাড়াতে তৎপর হল কলকাতা পুলিশ। আর জি করে জুনিয়র চিকিৎসককে ধর্ষণ করে খুনের ঘটনার কিনারা করতে ৭ সদস্যের সিট গড়া হয়েছিল। কিন্তু এবার একধাক্কায় সেই সিটের সদস্য সংখ্যা বাড়িয়ে করা হল ১৬৪ জন। যুক্ত করা হল ডিসি প্রথম ব্যাটেলিয়ান অমিত ভার্মা সহ আরও ৫ জনকে।

সেইসঙ্গে, রয়েছেন অতিরিক্ত পুলিশ কমিশনার। এছাড়াও প্রতি শিফটে ৫০ জন করে পুলিশ অফিসারকে নিয়োগ করা হয়েছে। তারা প্রতিদিন তিনটি শিফটে কাজ করবেন বলে জানা গেছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors