'দেশ-বিদেশের টিকিট কাটা', কর্মবিরতি প্রত্যাহারের বিষয় সিনিয়র ডাক্তারদের কটাক্ষ কুণালের

কুনাল ঘোষ দাবি করেছেন যে সিনিয়র ডাক্তাররা জুনিয়র ডাক্তারদের কর্মবিরতি প্রত্যাহার করতে চাপ দিচ্ছেন কারণ তাদের পুজোর সময় তাদের ভ্রমণের টিকিট কাটা আছে। 

Sayanita Chakraborty | Published : Oct 5, 2024 8:05 AM IST

ফের বিস্ফোরক দাবি করে খবরে এলেন কুণাল ঘোষ। এর আগেও বহুবার বিতর্কে জড়িয়েছেন তিনি। আরজি কর ঘটনার পর থেকে নানান বিতর্ক তৈরি হয়েছে কুণান ঘোষের মন্তব্য ঘিরে। এবার ঘটল এমনটা। জুনিয়র ডাক্তাররা কর্মবিরতি প্রত্যাহার করা নিয়ে বিশেষ মন্তব্য করেন কুণাল। বললেন, সিনিয়র ডাক্তারদের দেশ-বিদেশের টিকিট পুজোয়। সে কারণেই নাকি কর্মবিরতি প্রত্যাহার করা হল।

কুণালের বক্তব্য, এখন সিনিয়র চিকিৎসকরা জুনিয়রদের কর্মবিরতিতে যেতে নিষেধ করছেন। কারণ পুজোর সময় তাঁদের টিকিট কাটা রয়েছে দেশ-বিদেশে। তাঁরা বেড়াতে যাবেন। তাঁদের কাজ সামলাতে হবে জুনিয়রদের। সেখানে জুনিয়র ডাক্তাররা যদি কর্মবিরতি চালান তাহলে সিনিয়র ডাক্তাররা বেড়াতে যেতে পারবেন না। এতদিন কেন সিনিয়রদে মনে হয়নি কর্মবিরতি প্রত্যাহারের বিষয়?

Latest Videos

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় লেখেন, দুই সিপিএম, নকশাল সিনিয়র এখন জুনিয়রদের বোঝাচ্ছেন আমরণ অনশন করতে। পুলিশ তুললে ছবিও হবে, কর্মসূচিও শেষ। সরকারকে আমার অনুরোধ, অনশন হলে নিরাপত্তায় পুলিশ থাকুক। কিন্তু অনশনের যেন সরকার হস্তক্ষেপ না করেন। অনশন ওঁরা করলে করুন। কেউ অসুস্থ হলে জুনিয়র, সিনিয়ররা দেখবেন। তাঁরা বুঝবেন। তিনি আরও লেখেন, উস্কানিদাতা সিনিয়রদের পুজোয় দেশ- বিদেশের টিকিট কাটা। সামলাকে হবে জুনিয়রদের। নাহলে বিশেষ সমস্যা। .

৯ অগস্ট আরজি কর থেকে উদ্ধার হয় এক চিকিৎসকের দেহ। ধর্ষণ করে খুন করা হয়েছিল তাঁকে। এখনও চলছে এই ঘটনার তদন্ত। ঘটনায় প্রথমেই গ্রেফতার করা হয় সন্দীপ রায়কে। তবে, পরে সঞ্জয় ঘোষ এবং টালা থানার ওসি অভিজিৎ মণ্ডলকে আটক করে সিবিআই। তথ্য প্রমাণ লোপাটের জন্য আটক করা হয়। এখনও চলছে ঘটনার তদন্ত।

 

Share this article
click me!

Latest Videos

ডেকরেটরকে হুমকি দিয়ে সরিয়েছে পুলিশ, নিজেদের মঞ্চ নিজেরাই বাঁধলেন জুনিয়র ডাক্তাররা | Junior Doctors
Sukanta Majumdar Live: সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
‘আজ প্রত্যেক বাঙালির গর্বের দিন,’ Modi-কে ধন্যবাদ Sukanto Majumdar-এর, কী বললেন দেখুন
SSKM থেকে Dharmatala পর্যন্ত উত্তাল মিছিল জুনিয়র চিকিৎসকদের | RG Kar Protest
আক্রান্ত জুনিয়র ডাক্তাররা! ফের কর্মবিরতি প্রত্যাহার! দেওয়া হলো ২৪ ঘণ্টা আল্টিমেটাম! | RG Kar Protest