সিজিও কমপ্লেক্সে কুনাল ঘোষ! আরজিকর ঘটনার কিছু নথি সিবিআই-এর হাতে তুলে দিতে পৌঁছেছেন সিবিআই অফিসে

তারা আমার সঙ্গে যোগাযোগ করেছেন যদি এই তথ্যটি সিবিআইয়ের কাজে লাগে, তাহলে জুনিয়র ডাক্তাররা সিবিআইয়ের সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

 

deblina dey | Published : Aug 19, 2024 8:42 AM IST

কংগ্রেস তৃণমূল নেতা কুণাল ঘোষ সিবিআই অফিসে। তিনি বলেন, আমি আমার ব্যক্তিগত কাজে এখানে এসেছি। কলকাতার বাইরে যেতে হলে নোটিশে তথ্য দিতে হয়, সেই তথ্যের তালিকা নিয়ে এখানে এসেছি। এর সঙ্গে, কিছু জুনিয়র ডাক্তার যারা সিবিআইকে কিছু তথ্য দিতে চান, তাদের কাছে এটি দেওয়ার কোনও সুযোগ নেই, তাই তারা আমার সঙ্গে যোগাযোগ করেছেন যদি এই তথ্যটি সিবিআইয়ের কাজে লাগে, তাহলে জুনিয়র ডাক্তাররা সিবিআইয়ের সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

কুণাল ঘোষ দোষীদের মৃত্যুদণ্ড দাবি করেন-

Latest Videos

কুণাল ঘোষ আরও বলেন, আরজি কর হাসপাতাল আমার দুর্বলতা। আমার বাবা ও মা দুজনেই সেখানে ছাত্র ছিলেন। আমার জন্ম আরজি কর হাসপাতালে। জুনিয়র ডাক্তাররা কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে আমার দৃষ্টি আকর্ষণ করেছিলেন। আমি সব চিকিৎসা ভাষা বুঝি না কিন্তু আমি চাই দোষীদের ফাঁসি হোক।

মেডিকেল ছাত্রদের কাছ থেকে পাওয়া কিছু নথি সিবিআই-এর হাতে তুলে দেওয়া হয়েছে

কুণাল ঘোষ বলেন, আমার কাছে যে নথি রয়েছে তাতে যথেষ্ট তথ্য রয়েছে বলে আমি মনে করি। এটি সত্য না মিথ্যা তা আমি নিশ্চিত করিনি। যেহেতু মামলাটি এখনও কলকাতা পুলিশের হাতে নেই, সিবিআই তদন্ত করছে, তাই আমি তাদের কাছে এই নথি দিতে এসেছি। কলকাতা পুলিশ তদন্ত শুরু করলে এই বিষয়ে আমার কাছে কোনও লিখিত তথ্য ছিল না। আজ যদি আমার কাছে তথ্য থাকে, আমি তা সিবিআইয়ের হাতে তুলে দিতে এসেছি। উল্লেখ্য, গত ৯ আগস্ট আরজি কর হাসপাতালের সেমিনার ঘরে চিকিৎসকের মৃতদেহ পাওয়া যায়। ঘটনার পরদিনই পুলিশ এক সিভিক ভলান্টিয়ারকে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করে।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |