ঐক্যবদ্ধ হচ্ছেন কলকাতা পুলিশের নিচুতলার কর্মীরা, টালা থানার প্রাক্তন ওসিকে বাঁচাতে জোটবদ্ধ

জোটবদ্ধ হচ্ছেন কলকাতা পুলিশের (Kolkata Police) নিচুতলার কর্মীরা। টালা থানার (Tala PS) তৎকালীন ওসি অভিজিৎ মণ্ডলের গ্রেফতারির প্রতিবাদে এবার একজোট হচ্ছেন তারা।

Subhankar Das | Published : Sep 15, 2024 5:09 PM IST

জোটবদ্ধ হচ্ছেন কলকাতা পুলিশের (Kolkata Police) নিচুতলার কর্মীরা। টালা থানার (Tala PS) তৎকালীন ওসি অভিজিৎ মণ্ডলের গ্রেফতারির প্রতিবাদে এবার একজোট হচ্ছেন তারা।

সূত্রের খবর, এবার কলকাতা পুলিশের নিচু স্তরের কর্মীরা ঐক্যবদ্ধ হচ্ছেন। রবিবার, পুলিশ ক্লাবে কর্মরত পুলিশ কর্মী এবং অবসরপ্রাপ্ত পুলিশ কর্মীদের নিয়ে বসারও কথা ছিল। সূত্র মারফৎ জানা যাচ্ছে, অভিজিৎ মণ্ডলের হয়ে আইনি লড়াই করার জন্য সবাই একজোট হয়ে তহবিল তৈরি করারও পরিকল্পনা করছেন।

Latest Videos

জানা যাচ্ছে, জামিন না হওয়া পর্যন্ত প্রত্যেক হাজিরার দিন অ্যাসিস্ট্যান্ট কমিশনার পদ মর্যাদার আধিকারিক থেকে শুরু করে ইন্সপেক্টর এবং সাব-ইন্সপেক্টর পদমর্যাদার আধিকারিকরা আদালতে উপস্থিত থাকবেন বলে পরিকল্পনা রয়েছে। কারণ একটাই, অভিজিৎ-এর মনোবলে যাতে ঘাটতি না হয়।

সূত্রের খবর, তাঁর পরিবারকে সবরকম সহায়তা এবং নিরাপত্তা দেওয়ার বিষয়টিও দেখার পরিকল্পনা রয়েছে তাদের। অবসরপ্রাপ্ত পুলিশ আধিকারিকদের নিয়ে একটি মিডিয়া সেলও তৈরি করা হতে পারে। যারা সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলবেন এবং অভিজিৎ যে নির্দোষ, সেই বিষয়েই তারা বিস্তারিত জানাবেন।

এমনকি, সোশ্যাল মিডিয়াতে অভিজিৎ-এর হয়ে পাল্টা প্রচারের পরিকল্পনা রয়েছে তাদের। শুধু তাই নয়, তার জন্য ডেডিকেটেড টিমও তৈরি করা হতে পারে।

কলকাতা পুলিশের বাইরে রাজ্য পুলিশের সোশ্যাল মিডিয়া মাধ্যমেও এই প্রচার করা হবে। অবসরপ্রাপ্ত পুলিশ আধিকারিকদের বিভিন্ন টেলিভিশন শোতেও পাঠানো হতে পারে। যারা অভিজিৎ-এর জন্য লড়াই করতে পারবেন। শনিবার, অভিজিৎ গ্রেফতার হওয়ার পরেই কলকাতার নিচুতলার পুলিশকর্মীরা এই বিষয় নিয়ে আলোচনা শুরু করেন বলে জানা যাচ্ছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'এটা মমতার গুলিয়ে দেওয়া টেকনিক!' মঞ্চে বিস্ফোরক রুদ্রনীল ঘোষ | Rudranil Ghosh | RG Kar Protest | BJP
প্রাকৃতিক দুর্যোগে মাথায় হাত! প্রতিমা তৈরির খরচ বৃদ্ধিতে চিন্তিত মৃৎশিল্পীরা | Durga Puja 2024
পিছিয়ে নেই গ্রামের মহিলারাও, আর জি করের বিচারের দাবিতে পথে কুলতলির মৈপিঠের নাগরিক সমাজ | RG Kar
সেন্ট্রাল পার্ক থেকে স্বাস্থ্য ভবন পর্যন্ত মহামিছিলের ডাক জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা
মহামিছিলে জনজোয়ার! 'আর্জি নয়, দাবী কর' রাজপথে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | RG Kar Protest Rally |