'ভাইয়ের সঙ্গে আর কোনও সম্পর্ক নেই' বাবুন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন মমতা

বোমা ফাটান মমতা। পরিষ্কার জানিয়ে দেন ছোট ভাই বাবুনের সঙ্গে কোনও সম্পর্ক আর রাখবেন না তিনি। বুধবার শিলিগুড়িতে তিনি বলেন তাঁর পরিবার বলে কেউ নেই।

Parna Sengupta | Published : Mar 13, 2024 10:27 AM IST / Updated: Mar 13 2024, 04:02 PM IST

লোকসভা ভোটের আগে কালীঘাটে শুরু নয়া টানাপোড়েন। মমতা বন্দ্যোপাধ্যায় পরিষ্কার জানিয়ে দিয়েছেন ছোট ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আর কোনও সম্পর্ক রাখবেন না তিনি। লোকসভা ভোটের আগে মমতার এই সিদ্ধান্ত কোনও প্রভাব ফেলে কিনা, তা তো সময় বলবে। তবে তার আগে খোদ মুখ্যমন্ত্রীর পরিবারেই তৃণমূলে ভাঙন চাঞ্চল্য তৈরি করেছে।

উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায়ের ছোট ভাই বাবুন রীতিমত হতাশ ছিলেন দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপরে। তৃণমূল কংগ্রেস ৪২টি আসনের জন্য প্রার্থী ঘোষণা করার পরে বাবুন প্রকাশ্যে নিজের ক্ষোভের কথা জানিয়ে ছিলেনন। তিনি বলেছিলেন যে তিনি হাওড়া আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করার কথা ভাবছেন।

এরপরেই বোমা ফাটান মমতা। পরিষ্কার জানিয়ে দেন ছোট ভাই বাবুনের সঙ্গে কোনও সম্পর্ক আর রাখবেন না তিনি। বুধবার শিলিগুড়িতে তিনি বলেন তাঁর পরিবার বলে কেউ নেই। তাঁর অনেক কাজকর্ম অনেকদিন ধরে পছন্দ নয়। আমি ওঁর সঙ্গে সম্পর্ক ছিন্ন করলাম। ওঁকে আমার ভাই বলে পরিচয় দেবেন না।

এদিন শিলিগুড়ি থেকে কলকাতায় রওনা দেওয়ার আগে উত্তরকন্যায় সাংবাদিক বৈঠকে বাবুনের প্রসঙ্গ ওঠে। মুখ্যমন্ত্রী বলেন, পরিবার নিয়ে ও যা খুশি করে করুক। আমার সঙ্গে ওর কোনও সম্পর্ক নেই। আজ থেকে ওর সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলাম। আমার পরিবারে ৩২ জন রয়েছে রক্তের সম্পর্কে। সবাই ওর আচরণে ক্ষুব্ধ। সাংবাদিকদের তিনি বলেন, দয়া করে ওকে আমার ভাই বলে পরিচয় দেবেন না। তিনি পরিষ্কার জানিয়ে দেন, হাওড়ায় প্রসূনই তৃণমূলের প্রার্থী। আমি পরিবারতন্ত্রকে প্রশ্রয় দিই না। এদিকে হাওড়ায় নির্দল প্রার্থী হয়ে লড়াই করার ইঙ্গিত দিয়ে বাবুন বলেন, আমি হাওড়ার ভোটার হয়েছি। সেখানে বাড়িও রয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!