প্রচন্ড ব্যথায় কুঁচকে গেল চোখ-মুখ, এসএসকেএমে গাড়ি থেকে নামতেই ভারসাম্য হারালেন মমতা! দেখুন ছবি

জলপাইগুড়ির ক্রান্তি থেকে বাগডোগরার দিকে যাচ্ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পথে চপার দুর্ঘটনায় পড়েন মুখ্যমন্ত্রী। সেবকের এয়ারবেসে জরুরি অবতরণ করে মমতার কপ্টার। ফলে কোমরে ও পায়ে জোর চোট পান মুখ্যমন্ত্রী। কীভাবে ঢুকলেন এসএসকেএমে। রইল ছবি।

Parna Sengupta | Published : Jun 27, 2023 1:57 PM IST

18

প্রাথমিক ভাবে জানা গিয়েছিল মুখ্যমন্ত্রী ও তাঁর সফরসঙ্গীরা আপাতভাবে সুস্থ রয়েছেন। কিন্তু পরে সূত্র মারফত জানা যায় চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী। বিকেলে তাঁরা বাগডোগরা থেকে বিমানে কলকাতায় ফেরেন।

28

কলকাতায় তাঁকে চিকিৎসা শুরু হয় এসএসকেএম হাসপাতালে। সূত্রের খবর কোমরে ও পায়ে ভালোই চোট পেয়েছেন মমতা। খবর পেয়েই এসএসকেএমে পৌঁছে যান রাজ্যের স্বাস্থ্যসচিব নারায়ণস্বরূপ নিগম।

38

জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, মমতার পা এবং কোমরে চোট রয়েছে। সরকারি ভাবে এ বিষয়ে কেউ কোনও মন্তব্য না করলেও কলকাতা বিমানবন্দরে অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করা হয়।

48

তৎপরতা শুরু হয় এসএসকেএম হাসপাতালেও। যদিও অ্যাম্বুল্যান্সে ওঠেননি মুখ্যমন্ত্রী। কলকাতা বিমানবন্দরে নেমে নিজের গাড়িতে চেপে মুখ্যমন্ত্রী রওনা দেন এসএসকেএম হাসপাতালের উদ্দেশে।

58

সেখানে তাঁর শারীরিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীকে উডবার্ন ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে পরীক্ষা-নিরীক্ষার যাবতীয় ব্যবস্থা তৈরি রাখা ছিল।

68

প্রস্তুত ছিলেন চিকিৎসকেরাও। তৈরি রাখা হয় ওই ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর কেবিন। এসএসকেএম হাসপাতালে কোনও রকমে গাড়ি থেকে নামেন মমতা। ছুটে আসেন নার্স।

78

হুইল চেয়ার নিতে সম্মত না হলেও গাড়ি থেকে নামতে গিয়ে টাল সামলাতে পারেননি মমতা। তবে পড়ে যাওয়ার আগেই এক নার্স তাঁকে ধরে ফেলেন।

88

হুইল চেয়ার ছাড়াই হাসপাতালের নির্দিষ্ট ওয়ার্ডে ঢোকেন মমতা। তবে হাঁটছিলেন বেশ খুঁড়িয়ে খুঁড়িয়ে। বোঝাই যাচ্ছিল পায়ে প্রচন্ড ব্যথা রয়েছে তাঁর।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos