"আমার মেয়ের মতো আন্দলনের গলা টিপে শেষ করতে চাইছেন মুখ্যমন্ত্রী", বললেন আরজিকর নির্যাতিতার মা

সোমবার সন্ধ্যায় আরজিকরের নির্যাতিতার মা বলেন, চিকিৎসকরা নিরাপদ বোধ না করলে কাজে যোগ দেবেন কী করে? তিনি নিজেও আন্দোলন প্রত্যাহার করার বিষয়ে একদম রাজি নন।

 

deblina dey | Published : Sep 10, 2024 4:00 AM IST / Updated: Sep 10 2024, 09:37 AM IST

আরজি কর মামলায় আন্দোলনরত চিকিৎসকদের কাজে ফেরার নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। এর পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নবান্নর অভিযানের পরেই চিকিৎসকদের কাজে ফেরার অনুরোধ করেন। কিন্তু এই আন্দোলন ছাড়তে চান না নির্যাতিতার অভিভাবক ও চিকিৎসকরা। সোমবার সন্ধ্যায় আরজিকরের নির্যাতিতার মা বলেন, চিকিৎসকরা নিরাপদ বোধ না করলে কাজে যোগ দেবেন কী করে? তিনি নিজেও আন্দোলন প্রত্যাহার করার বিষয়ে একদম রাজি নন।

এদিন মুখ্যমন্ত্রী সাফ জানিয়ে দেন, নির্যাতিতার পরিবারকে কোনও টাকা দেওয়া হয়নি। নির্যাতিতার পরিবার এই বিষয়ে মিথ্যা বলছে। এই প্রসঙ্গে নির্যাতিতার মা বলেন, "মুখ্যমন্ত্রী মিথ্যে বলছেন। তিনি প্রথম আমাকে টাকার জন্য বলেছিলেন।" আপনার মেয়েকে মনে রাখার মতো কিছু করুন। আমি তখন বলেছিলাম, আমার মেয়ের বিচার হলে আমি আপনার অফিসে গিয়ে টাকা নিয়ে আসব।

Latest Videos

তিলোত্তমার মা-এর কথায়, আমার মেয়েকে যেমন গলা টিপে হত্যা করা হয়েছিল ওই আরজিকর হাসপাতালে। আজও ঠিক একইভাবে তার ন্যায়বিচারের দাবীতে ওঠা এই আন্দোলনকে শ্বাসরোধ করতে চাইছে মমতা বন্দ্যোপাধ্যায়। কারণ আওয়াজ থেমে গেলে তিনি নিজের জায়গায় থাকতে পারবেন। তবে ন্যায়বিচার না পাওয়া পর্যন্ত আমরা আন্দোলনে থাকব। আমার মা নেই, আর কেন নেই তার কোনও সঠিক কারণও জানা নেই। তাই সন্তানহারা মায়ের পক্ষে সব ভুলে পুজোয় ফেরা বা উৎসবে মেতে ওঠা আমার পক্ষে সম্ভব নয়। 

Share this article
click me!

Latest Videos

স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |