‘ওঁরা সারা রাত হেরোইন-মদ-গাঁজা-চরস খায়’, নিজের পিঠ বাঁচাতে শুভেন্দু অধিকারীর বক্তব্য়ের ক্লিপ পোস্ট TMC নেতার

জুনিয়র ডাক্তারদের 'পাঁড় মাতাল' বলে আক্রমণ করে বিতর্কে জড়িয়েছেন তৃণমূল নেতা নীলাঞ্জন দাস। শুভেন্দু অধিকারীর একটি ভিডিও শেয়ার করে নিজের বক্তব্যকে সমর্থন করার চেষ্টা করলেও, তরুণজ্যোতি তিওয়ারির তীব্র প্রতিক্রিয়ার মুখে পড়েন তিনি।

Sayanita Chakraborty | Published : Oct 15, 2024 9:14 AM IST

110

গতকাল থেকে খবরে তৃণমূলের আইটি এবং সোশ্যাল মিডিয়া সেল-র সাধারণ সম্পাদক নীলাঞ্জন দাস। তিনি জুনিয়র ডাক্তারদের পাঁড় মাতাল বলে আক্রমণ করেন।

210

সোশ্যাল মিডিয়ায় নীলাঞ্জন দাস লিখেছিলেন এতদিন এত লোক অনশন করেছে কারুর রক্ত বমি, কালো পায়খানা, হয়নি অনশন করতে গিয়ে। …

310

তিনি আরও বলেন, … তাও আবার শুধু ছেলেরা অসুস্থ হচ্ছে মেয়েদের হচ্ছে না কেন? আর একসঙ্গে কেন হচ্ছে? পূর্ব থেকেই গ্যাস্ট্রিক বা লিভারের সমস্যা থাকতে পারে। যদি ভীষণ ভাবে অ্যালকোহলিক হয় বা অত্যাধিক মদ্যপনা করে। বোঝাই যাচ্ছে, সব কটি পাঁড় মাতাল একসঙ্গে বসে অনশন করছে।

410

এভাবে জুনিয়র ডাক্তারদের পাঁড় মাতাল বলে বিপাকে পড়েন নীলাঞ্জন দাস। জনগণের রোষের মুখে পড়তে হয় তাঁকে। এবার নিজেকে বাঁচাতে দল ভারী করার চেষ্টা করলেন নীলাঞ্জন দাস।

510

সদ্য নীলাঞ্জন দাস একটি ভিডিও ক্লিপিংস শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে বক্তব্য রাখছেন শুভেন্দু অধিকারী। তিনি বলছেন, ‘ওঁরা সারা রাত হেরোইন-মদ-গাঁজা-চরস খায়’।

610

এই ভিডিও শেয়ার করে নীলাঞ্জন দাস লেখেন, বিরোধী দলনেতা বলেছেন ওরা সারা রাত মদ, গাঁজা, হেরোইন, চরস খায়। - এই ভিডিও পোস্ট করে আরও এক রাজনৈতিক ব্যক্তি যে তার মতো কথা বলেছেন তা বোঝাতে চাইলেন নীলাঞ্জন।

710

তবে, নীলাঞ্জনের এই প্রচেষ্টা সফল হল না। তাঁর পোস্ট ভাইরাল হতেই তাঁকে সতর্ক করে দিলেন তরুণজ্যোতি তিওয়ারি। তিনি নীলাঞ্জন দাসের পোস্ট শেয়ার করে একটি পোস্ট করেন।

810

তরুণজ্যোতি তিওয়ারি লেখেন, ‘বিরোধী দলনেতা আন্দোলনরত ডাক্তারদের সম্পর্কে এই কথা বলেননি তিনি বলেছেন ওই আন্দোলনে উপস্থিত থাকা কিছু বামপন্থীদের সম্পর্কে। নীলাঞ্জন দাস একবার উল্টোপাল্টা পোস্ট ররে ডিলিট করতে বাধ্য হয়েছিল আইনি নোটিশ পেয়ে। Court চেনাতে হবে মনে হচ্ছে এবার একে।’

910

এভাবে নীলাঞ্জন দাসকে ঠুকলেন তরুণজ্যোতি তিওয়ারি। শুভেন্দু অধিকারীর মন্তব্যের ভুল মানে তৈরি করছেন নীলাঞ্জন এমনই দাবি করেছেন তিনি।

1010

এদিকে আরজি কাণ্ডের ন্যায় বিচার ও অন্যান্য দাবিতে এখনও চলছে অনশন। আজ ১০ দিন হল অনশন। আজ রয়েছে সুপ্রিম কোর্টের শুনানি।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos