সিবিআই-এর পিছনে সিআইডিকে লাগিয়ে দেওয়া হয়েছে, লালন শেখ মৃত্যু তদন্ত সম্পর্কে বললেন বিজেপি নেতা দিলীপ ঘোষ

সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে আবারও শুভেন্দু অধিকারী প্রসঙ্গে মুখ খুললেন দিলীপ ঘোষ। বললেন, তাঁদের দুজনের মধ্যে কোনও মতপার্থক্য নেই। কথা বলেন লালন শেখ মৃত্যু রহস্য সম্পর্কেও।

 

Web Desk - ANB | Published : Dec 16, 2022 7:13 AM IST

শুভেন্দু অধিকারীর সঙ্গে কোনও মতপার্থক্য নেই। শুক্রবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে বললেন দিলীপ ঘোষ। পাশাপাশি তিনি জানিয়ে দেন বৃহস্পতিবার বিজেপি বিএল সন্তোষের উপস্থিতিতে পঞ্চায়েত নির্বাচন নিয়ে দলীয় বৈঠক করেছিল। অমিত শাহ রাজ্য সফরে এলেও দলীয় কোনও কর্মসূচি নেই বলেও জানিয়েছেন তিনি। একই সঙ্গে লালন শেখের মৃত্যুর তদন্ত সিআইডি করায় উষ্মা প্রকাশ করেছেন বিজেপি নেতা। বলেছেন এতে দুই তদন্তকারী সংস্থার মধ্যে বিভাজন তৈরি করে রাজনৈতিক হিংসা চরিতার্থ করা হচ্ছে।

শুভেন্দু অধিকারীর প্রসঙ্গে

আপনাদের প্রয়োজনে আপনারা যেকোনও জিনিসকে বাড়ান আর কমান। আমরা একই পার্টির একই আদর্শ নিয়ে কাজ করি। হতে পারে কোনো বিষয় দুজনের মত আলাদা হয়। আর এটাই গণতন্ত্র। ভারতীয় জনতা পার্টির মধ্যে গণতন্ত্র আছে নিজের মনের কথা বলা যায় এটা তার প্রমাণ। তার মানে আলাদা হয়েগেছে নাকি? তৃণমূলের মত বন্দুক বোমা নিয়ে আমরা লড়াই করি না বলেও মন্তব্য করেন দিলীপ ঘোষ।

শুভেন্দু অধিকারির মুখে দিলীপের প্রশংসা

এটা তো বাস্তব। আপনাদের জন্যে বলতে হচ্ছে এসব কথা। নাহলে বলার দরকার নেই। আমিও জানি উনিও জানে এক সঙ্গে লড়াই করে আমরা বাংলার পরিবর্তন আনবো। কালকে শুভেন্দুদার জন্মদিন ছিল। আগে সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানিয়েছিলাম কাল দেখা করে আলিঙ্গন করেছি। বস্ত্রদান করে আশির্বাদ করেছি। এটা আমাদের পরম্পরা - এটা চলছে। এখন হয়তো আপনারা দেখাতে চান বিজেপির মধ্যে খুব ঝগড়া কিন্তু ওটা হবে না।

পঞ্চায়েত নির্বাচন নিয়ে বৈঠক

বিএল সন্তোষের মধ্যস্থতা কোনও বৈঠক হয়নি। তবে তাঁর উপস্থিতিতে বৈঠক হয়েছে। বৈঠক ছিল মিটিং ছিল যারা যারা থাকার তারা ছিলো। আমাদের যত অবজারভার ছিলেন সবাই ছিলেন আর প্রদেশের ৪/৫ জন আমরা যারা নেতা তারা ছিলাম। বাংলার আগামী দিনের পলিসি ম্যাকিংয়ের মিটিং ছিল সেটা হলো।আগেই প্ল্যান হয়েছিল সেই প্ল্যান কতটা কার্যকর হয়েছে কিভাবে আর করা যায়। আগামী দিনে কিভাবে এগোনো হবে তার সঙ্গে লোকসভা ভোটের প্রস্তুতি নিয়েও আলোচনা হয়।

সিবিআই-সিআইডি দ্বন্দ্ব তৈরি চেষ্টা

সিবিআই তার কাজ করছে কোর্টের নির্দেশে করছে। কিন্তু সিআইডি কে পিছনে লাগিয়ে দেওয়া হচ্ছে। বা কোনো কেসকে ভুলিয়ে দেওয়ার জন্যে বিভ্রান্ত করার জন্যে সিআইডিকে লাগানো হচ্ছে। আপনারা দেখেছেন রাজিব কুমারের বাড়িতে যখন সিবিআই আধিকারিকরা গেছিলেন তাকে জিজ্ঞাসাবাদ করতে সেই রবিবার দিন। সেখানে পুলিশ পৌঁছে যায়। সিবিআই আধিকারিকদের গ্রেফতার করা হয়। মুখ্যমন্ত্রী পৌঁছে যান। এর থেকে বোঝা যায় কিছু চাপা দেওয়ার চেষ্টা করছে। লালন শেখের মৃত্যুর ঘটনাতেও সত্য যাতে সামনে না আসে তার জন্যে সি আই ডিকে লাগানো হয়েছে।

বগটুই গণহত্যাকাণ্ডের মামলার সত্যে পৌঁছানোর চেষ্টা করছে সিবিআই । আর লালন শেখকে সেই কারণেই গ্রেফতার করেছিল। খালি মুখ বাঁচানোর জন্যে মমতা বন্দ্যোপাধ্যায় গিয়ে তার নেতার নাম বলেছে যে সেও যুক্ত। ব্যাস আরেস্ট বন্ধ। সত্যে পৌঁছানোর যখন। চেষ্টা হচ্ছে তখন তৃণমূল ভয় পাছে- নেতারা ভয় পাচ্ছেন। এতবড় একটা হত্যা কাণ্ড হয়েছে কেউ অ্যারেস্ট হলো না - সেই কেসটাকে চাপা দেওয়া হচ্ছে। সেটা যখন বের করার চেষ্টা চলে তখন এটা নিয়ে চিন্তিত তৃণমূল তদন্ত বন্ধ করার চেষ্টা করছে বলেও অভিযোগ করেন দিলীপ ঘোষ।

অমিত শাহ সফর

সরকারি কাজে আসবেন। দলের পক্ষ থেকে নিশ্চয় রিসিভ করতে আসবেন দলীয় নেতৃত্ব। তবে দলের কোনো মিটিং নেই। এখানে তিনি কোনও পার্টি মিটিংয়ে আসছেন না।।

আরও পড়ুনঃ

৯ রাজ্য পার করে হিমাচলে রাহুল গান্ধী, কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা ১০০ দিন পুরণ

চিনের Dongfeng-41 এর মোকাবিলায় প্রস্তুত ভারতের Agni V, জানুন ব্যালিস্টিক মিসাইলের কার্যকারিতা

রবিবার প্রথম ডেন্টাল কলেজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মোদী, কথা বলবেন সুবিধেভোগীদের সঙ্গে

 

 

Share this article
click me!