পশ্চিমবঙ্গে পাকিস্তানপ্রেমী সরকার, আইএসআই এজেন্টের কেন্দ্র এখানে: সুকান্ত মজুমদার

সুকান্ত মজুমদার বলেন, যে সরকার পাকিস্তানকে পছন্দ করে, তারা এখানে বাংলায় বসে আছে। তাই পাকিস্তানের হয়ে কাজ করা আইএসআই এজেন্টরা বাংলাকে কেন্দ্র করে আমাদের দেশের বিরুদ্ধে কাজ করছে।

Parna Sengupta | Published : Aug 27, 2023 6:14 AM IST

মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ বঙ্গ বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের। তিনি বলেন, পশ্চিমবঙ্গে একটি পাকিস্তানপ্রেমী সরকার বসে আছে, যার কারণে এখান থেকে দেশবিরোধী কার্যকলাপ হয়। শুধু তাই নয়, এ রাজ্যে আইএসআই-এর ঘাঁটি রয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

সুকান্ত মজুমদার বলেন, যে সরকার পাকিস্তানকে পছন্দ করে, তারা এখানে বাংলায় বসে আছে। তাই পাকিস্তানের হয়ে কাজ করা আইএসআই এজেন্টরা বাংলাকে কেন্দ্র করে আমাদের দেশের বিরুদ্ধে কাজ করছে। এই লোকেরা মুখ্যমন্ত্রী ও তাঁর সরকারের কাছ থেকে সহযোগিতা পাচ্ছেন। তৃণমূল এই দেশবিরোধী লোকেদের মদতদাতা।

জেনে রাখা ভালো যে এর আগেও বহুবার মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে কটাক্ষ করেছেন সুকান্ত মজুমদার। সুকান্ত মজুমদার ছাড়াও, বিজেপি নেতা শুভেন্দু অধিকারীও মমতা সরকারকে কটাক্ষ করেন এবং বলেছিলেন যে উত্তরপ্রদেশের মতো পশ্চিমবঙ্গেও যোগী আদিত্যনাথের প্রয়োজন, যিনি রাজ্যে আইনশৃঙ্খলা বজায় রাখতে পারেন। পশ্চিমবঙ্গে মহিলরা নিরাপদ নয়। শুভেন্দু বলেন, যারা নারীদের ধর্ষণ করে তাদের এনকাউন্টার করা উচিত।

এর আগে, রাজ্যের প্রতিষ্ঠা দিবসের তারিখ পরিবর্তনের জন্য বিজেপি তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করেছিল। বিজেপির মুখপাত্র শমিক ভট্টাচার্য বলেছিলেন যে রাজ্য সরকার ইতিমধ্যেই ইতিহাস নিয়ে ছেলেখেলা করেছে এবং এখন বিরোধীরা এটিকে সমর্থন করতে চায়। উল্লেখ্য মমতা সরকার রাজ্যের প্রতিষ্ঠা দিবস ২০ জুন থেকে ১৫ এপ্রিল পর্যন্ত পরিবর্তন করেছে।

Read more Articles on
Share this article
click me!