হোয়াটসঅ্যাপ গ্রুপ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হামলার প্ল্যান? কড়া অ্যাকশন পুলিশের

জানা যাচ্ছে, আরজি কর কাণ্ডের প্রতিবাদে ‘উই ওয়ান্ট জাস্টিস’ নামের একটি হোয়্যাটসঅ্যাপ গ্রুপ তৈরি হয়। সেখানেই মমতার বাড়ি ভাঙচুরের ছক কষা হয় বলে খবর।

Parna Sengupta | Published : Aug 29, 2024 10:05 AM IST

আরজি কর কাণ্ডের (RG Kar Incident) পর প্রবল সমালোচনার মুখে পড়েছে রাজ্য সরকার। মুখ্যমন্ত্রী পদত্যাগের দাবিও তুলেছেন অনেকে। কিন্তু এরই মাঝে চলছে অন্য ষড়যন্ত্র। গোপন সূত্রে পুলিশ জানতে পেরেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হামলার পরিকল্পনা করা হচ্ছে!

জানা যাচ্ছে, আরজি কর কাণ্ডের প্রতিবাদে ‘উই ওয়ান্ট জাস্টিস’ নামের একটি হোয়্যাটসঅ্যাপ গ্রুপ তৈরি হয়। সেখানেই মমতার বাড়ি ভাঙচুরের ছক কষা হয় বলে খবর। আরজি কর কাণ্ডে বর্তমানে উত্তাল রাজ্য রাজনীতি। মঙ্গলবার নবান্ন অভিযানের পর বুধবার ১২ ঘণ্টার বাংলা বনধের সাক্ষী থেকেছে বাংলা। সেদিনই আবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান থেকে রাজ্য বিধানসভায় ধর্ষণ বিরোধী বিল আনার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এসবের রেশ পুরোপুরি কাটার আগেই সামনে এল হোয়্যাটসঅ্যাপ গ্রুপে মুখ্যমন্ত্রীর বাড়ি ভাঙচুরের প্ল্যানের কথা!

Latest Videos

হোয়াটস্‌‌অ্যাপ গ্রুপ খুলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে হামলা চালানো এবং প্ররোচনা সৃষ্টির অভিযোগ। গ্রুপের দুই অ্যাডমিন-সহ মোট পাঁচ জনকে গ্রেফতার করল বাঁশদ্রোণী থানার পুলিশ। বুধবার এই পাঁচ জনকে গ্রেফতার করা হয়। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতা (বিএনএস)-র একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।

সুখেন্দু বন্দ্যোপাধ্যায় নামের একজন যুবক ওই হোয়্যাটসঅ্যাপ গ্রুপ তৈরি করেছিলেন বলে পুলিশ সূত্রে জানা যাচ্ছে। অভিযোগ, ওই গ্রুপেই একটি অডিও মেসেজ পাঠানো হয়েছিল। সেখানে মমতার বাড়ি ভাঙচুর করার পরিকল্পনা করা হয়। পরবর্তীকালে ওই অডিও বার্তা ভাইরাল হয়ে যায়। এরপর ওই গ্রুপে অডিও মেসেজ পোস্ট করা শুভম সেনশর্মার খোঁজে নামে পুলিশ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |