‘আমি কখনই তাদের হুমকি দিইনি’- নিজের রাখা বক্তব্যের ব্যাখ্যা মমতার, পোস্ট ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

লিখলেন, আমি ডাক্তারদের হুমকি দিইনি। মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। আমি ছাত্রদের বা তাদের আন্দোলনের বিরুদ্ধে একটি শবদও উচ্চারণ করিনি।

Sayanita Chakraborty | Published : Aug 29, 2024 8:18 AM IST / Updated: Aug 29 2024, 01:49 PM IST

বনধের আবহেই ধর্মতলার মেয়ো রোডে তৃণমূল ছাত্র পরিষদের সমাবেশ অনুষ্ঠিত হল। যেখানে বক্তব্য রাখলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। সেখানে ডাক্তারদের উদ্দেশ্যে বলেন, জুনিয়র ডাক্তারেরা যখন দেশ জুড়ে আন্দোলন করছিলেন, আমরা কিন্তু কারও বিরুদ্ধে ব্যবস্থা নিইনি।… দিল্লিতে ডাক্তারদের বিরুদ্ধে এফআইআর করে দিয়েছিল।… সুপ্রিম কোর্ট বলেছিল, এখনও পর্যন্ত যাঁরা কাজে যোগ দেননি তাদের বিরুদ্ধে কিছু করবেন না। পরে এটা রাজ্যের ওপর ছেড়ে দিলাম। আজ কত দিন হল? আজকেও জুনিয়র ডাক্তারদের মিছিল আছে।… তবে আমি বলব, আপনারা তো মানবিক। সুপ্রিম কোর্টও অনুরোধ করেছে সবাইকে কাজে যোগ দিতে। অনেক গরিব লোক চিকিৎসা না পেয়ে মারা গিয়েছে। গরিবরা কোথায় যাবে? অনের পরিষেবা আপনারা দেন। আমি আপনাদের কথা দিচ্ছি, আপনারা আন্দোলন করেছেন কিন্তু আমরা কোনও ব্যবস্থা নিইনি। কোনও ব্যবস্থা নেব না। কিন্তু, এ বার আস্তে আস্তে কাজে যোগদান করুন। আমি কোনও পদক্ষেপ নিতে চাই না। 

এরপরই গর্জে ওঠে সকলে। কাজে যোগ দেওয়ার জন্য একপ্রকার কড়া বার্তা দেন মমতা।- দাবি করেন সকলে। আর আজ ২৪ ঘন্টা কাটার আগেই নিজের আচরণের ব্যাখ্যা দিলেন মুখ্যমন্ত্রী।

Latest Videos

লিখলেন, আমি ডাক্তারদের হুমকি দিইনি। মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। আমি ছাত্রদের বা তাদের আন্দোলনের বিরুদ্ধে একটি শবদও উচ্চারণ করিনি। আমি তাদের আন্দোলনকে সম্পূর্ণ সমর্থন করি। তাদের আন্দোলন অকৃত্রিম। আমি কখনই তাদের হুমকি দিইনি। যেমন কিছু লোক আমাকে অভিযুক্ত করছে। এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।- এভাবে নিজের বক্তব্যের ব্যাখ্যা করতে দেখা যায় মমতা। সকাল সকাল টুইট করেন মুখ্যমন্ত্রী। সেখানেই একথা লেখেন। 

 

 

 

 

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today