PM Modi News: কলকাতায় আসছেন না নরেন্দ্র মোদী, ব্রিগেডে লক্ষ কণ্ঠে গীতাপাঠের অনুষ্ঠানে খামতি?

সূত্রের খবর, ইতিমধ্যেই ব্রিগেডে মঞ্চ বাঁধার কাজ শুরু হয়ে গিয়েছে । মোদীর কর্মসূচিতে না আসা নিয়ে হতাশ হয়েছেন আয়োজকরা।

Sahely Sen | Published : Dec 20, 2023 2:31 AM IST

২৪ ডিসেম্বর, প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানানোর জন্য তৈরি হয়ে ছিল বাংলার বিজেপি শিবির। কিন্তু, সেই আশায় মঙ্গলবারই এল হতাশা । মঙ্গলবার জানা গেছে যে, রবিবার কলকাতা সফরে আসছেন না ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। বড়দিনের আগের দিন ব্রিগেডে গীতা পাঠ করার বিরাট অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে । উক্ত অনুষ্ঠানে লক্ষ লক্ষ মানুষের কণ্ঠে গীতা পাঠ করানোরও তোড়জোড় শুরু হয়ে গিয়েছিল। সেই অনুষ্ঠানেই আসার কথা ছিল নমোর। 

-

ব্রিগেডের অনুষ্ঠানে মোদীই ছিলেন সমর্থকদের কাছে প্রধান আকর্ষণ। কিন্তু, তাঁর সেই সূচিত যাত্রা সম্পর্কে প্রধানমন্ত্রীর দফতর সূত্রে জানানো হয়েছে যে, মোদীর সফর বাতিল করা হয়েছে (PM Modi)। প্রধানমন্ত্রীর সফর বাতিল হয়ে যাওয়া নিয়ে অখিল ভারতীয় সংস্কৃত পরিষদের কর্তাদের তরফ থেকে কোনও মন্তব্য করা হয়নি। তবে তাঁদের বক্তব্য হল যে, তাঁরা প্রধানমন্ত্রীর সফর বাতিল হওয়া নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানেন না । সূত্রের খবর, রবিবার ব্রিগেডে মোদীর না আসার সম্ভাবনাই থাকছে বেশি। কারণ, সেদিন উত্তর প্রদেশের (Uttar Pradesh) জনসভায় যোগ দিতে যেতে পারেন তিনি। 


-

সূত্রের খবর, ইতিমধ্যেই ব্রিগেডে মঞ্চ বাঁধার কাজ শুরু হয়ে গিয়েছে । মোদীর কর্মসূচিতে না আসা নিয়ে হতাশ হয়েছেন আয়োজকরা। সংগঠনের সহ-সভাপতি নির্গুণানন্দ ব্রহ্মচারী বলেছেন, ‘‘আমাদের কাছে এখনও এই রকম কোনও খবর নেই। প্রধানমন্ত্রীর দফতর থেকে কোনও কিছু জানানো হয়নি। তবে আমাদের যেমন যা কর্মসূচি রয়েছে তেমনই হবে । লক্ষ মানুষের সমাগমেই হবে গীতাপাঠ। নজরুলগীতি থেকে শঙ্খবাদন কোনও কিছুই বাদ যাবে না।’’

-
আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!