'কমরেড... শূন্য থাকবি' পুলিশ কর্তার পোস্ট ঘিরে তৎপরতা লালবাজারে, নিন্দা বামেদের

কলকাতা পুলিশের একজন ইন্সপেক্টরের রাজনৈতিক মন্তব্য সম্বলিত সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে বিতর্কের ঝড় উঠেছে। লালবাজার ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে এবং সংশ্লিষ্ট আধিকারিককে সতর্ক করা হয়েছে। এই ঘটনায় সিপিআই(এম) তীব্র নিন্দা জানিয়েছে।

Saborni Mitra | Published : Sep 12, 2024 3:58 PM IST / Updated: Sep 12 2024, 09:40 PM IST

আরজি কর আবহের মধ্যেই কলকাতা পুলিশের আধিকারিকের সোশ্যাল মিডিয়ায় রাজনৈতিক পোস্ট। যা নিয়ে জল ঘোলা হতে শুরু করেছে। যদিও পরিস্থিতি সামলাতে প্রথম থেকেই তৎপর লালবাজার। সূত্রের খবর সতর্ক করা হয়েছে সংশ্লিষ্ট ইন্সপেক্টরকে।

সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন পাটুলি থানার ইন্সপেক্ট তীর্থঙ্কর দে। নিজের ফেসবুকে লিখেছিলেন, 'একটা কথা ছিল কমরেড, তোলা যতই দিন রাত যাই জাগিস না কেন শূন্য ছিলিস শূন্যই থাকবে'। বাংলা ভাষার ইংরেজি অক্ষরে এই কথাগুলি লিখেছিলেন। যা নিয়ে তীব্র আপত্তি জানিয়েছেন সিপিআই(এম)। তারপরই নড়চড়ে বসেছে লালবাজার। সতর্ক করা হয়েছে সংশ্লিষ্ট আধিকারিকরা। লালবাজার সূত্রে বলা হয়েছে কোনও পুলিশ আধিকারিক এজাতীয় রাজনৈতিক পোস্ট করতে পারে না বলেও জানিয়েছে লালবাজার। সংশ্লিষ্টের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। যার কারণে শাস্তির মুখে পড়তে পারেন তীর্থঙ্কর দে।

Latest Videos

প্রশ্ন হচ্ছে কেন এমন পোস্ট- কয়েক দিন ধরেই উত্তাল পাটুলি থানা। বামপন্থীদের সঙ্গে পাটুলি থাকার আধিকারিকদের হাতাহাতির ঘটনাও ঘটেছে। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পাটুলি থানার ওসির বিরুদ্ধেও স্লোগান দেয় বামপন্থীরা। অনেকেরই প্রশ্ন এই বিষয়কে কেন্দ্র করেই অতিরিক্ত সক্রিয় হয়ে ওঠে তীর্থঙ্কর দে।

এই ঘটনার তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। তিনি বলেন, সিপিএম নেতা সৃজন ভটাচার্য ওসির পোস্টটিকে সমাজ মাধ্যমে রিপোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘সদ্যসমাপ্ত লোকসভা ভোটের সময়েও তৃণমূলের ভোট লুঠে,গুণ্ডামিতে ষড়যন্ত্রকারী,বামপন্থী কর্মীদের উপর মিথ্যা মামলা ও অকথ্য অত্যাচারের পাণ্ডা। এই ধরনের লোকেরাই সন্দীপ ঘোষদের বেড়ে উঠতে সাহায্য করে।’

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

Sukanta Majumdar Live : সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
ভেস্তে গেল বৈঠক! বিস্ফোরক অভিযোগ চিকিৎসকদের! দেখুন, চমকে উঠবেন | RG Kar Latest News | RG Kar Protest
কুনাল ঘোষ এই অডিও কার কাছ থেকে পেল না নিজেরা বানাল? প্রশ্ন তুললেন সুজন চক্রবর্তী | Viral Audio
'ওনার বাড়িতে, ওনার সামনেই ৫ দফা দাবী জানিয়ে ফিরবো' গর্জে উঠে রওনা দিলেন ডাক্তাররা | RG Kar Protest
কেন আমাকে অসন্মান করছো! ভিডিও সুপ্রিম কোর্টের আদেশে দেবো : Mamata Banerjee | RG Kar Protest |