মৃতদেহ নিয়ে ব্যবসা করতেন সন্দীপ ঘোষ? আর জি কর হত্যাকাণ্ড নিয়ে বিস্ফোরক তথ্য

আর জি কর (RG Kar) হত্যাকাণ্ড ঘিরে ফের এক বিস্ফোরক তথ্য সামনে এল। আরও একটি মারাত্মক অভিযোগ উঠেছে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বিরুদ্ধে।

Subhankar Das | Published : Aug 21, 2024 8:05 AM IST

আর জি কর (RG Kar) হত্যাকাণ্ড ঘিরে ফের এক বিস্ফোরক তথ্য সামনে এল। আরও একটি মারাত্মক অভিযোগ উঠেছে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বিরুদ্ধে।

এদিকে কলকাতা হাইকোর্টের নির্দেশের পরেই আর জি কর (RG Kar) কাণ্ডের তদন্তভার হাতে নিয়েছে সিবিআই (CBI)। যদিও এরপর এক সপ্তাহের বেশি সময় পার হয়ে গেলেও এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি সিবিআই। এর মধ্যে সন্দীপ ঘোষকে একাধিকবার সিজিও কমপ্লেক্সে ডেকে জিজ্ঞাসাবাদও করে সিবিআই। এবার সেই সন্দীপের বিরুদ্ধেই উঠে এল আরও এক চাঞ্চল্যকর তথ্য। মৃতদেহ নিয়ে ব্যবসা থেকে বেআইনি আর্থিক লেনদেন, সবেতেই জড়িয়ে সন্দীপের নাম।

Latest Videos

প্রসঙ্গত, আর জি কর (RG Kar) মেডিক্যালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলে আগেই সরব হয়েছিলেন ঐ হাসপাতালের প্রাক্তন ডেপুটি সুপার আখতার আলি। তবে তাঁর দাবি, মঙ্গলবার রাতে আইনজীবীকে নিয়ে টালা থানায় অভিযোগ জানাতে গেলেও পুলিশ এফআইআর নেয়নি।

সেইসঙ্গে অভিযোগ উঠছে যে, পুলিশের তরফ থেকে বলা হয় যেহেতু আর জি কর মেডিক্যালে আর্থিক বেনিয়মের অভিযোগ খতিয়ে দেখতে ইতিমধ্যেই সিট গঠন করেছে রাজ্যের স্বরাষ্ট্র দফতর, তাই এখন আর এফআইআর করা যাবে না। শুধুমাত্র লিখিত অভিযোগ নেওয়া হয়।

এই প্রসঙ্গে আখতার আলি জানান, “ওনার কিছু পেটুয়া কোম্পানি ছিল। ওরাই সব ঘুরিয়ে ফিরিয়ে এইসব কাজ করত। উনি ডেড রেজিস্টার সরিয়ে দিতেন। এমনকি, মৃতদেহ নিয়ে একপ্রকার চোরাচালান করতেন। আসলে সন্দীপ ঘোষ একজন মাফিয়া ছিলেন।” তবে এই বিষয়টি নিয়ে হাইকোর্টের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আর জি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের প্রাক্তন ডেপুটি সুপার আখতার আলির আইনজীবী তরুণজ্যোতি তিওয়ারি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today