কোথায়! আর জি কর কাণ্ডের পর থেকেই উধাও দুই পিজিটি, চিকিৎসক হত্যা রহস্যে নয়া মোড়?

প্রতি মুহূর্তেই যেন রহস্য আরও বাড়ছে। আর জি করে তরুণী চিকিৎসকের নৃশংস ধর্ষণ এবং খুনের ১০ দিন পেরিয়ে গেছে। কিন্তু সন্দেহভাজন সেই দুই পিজিটির এখনও কোনও খোঁজ নেই।

Subhankar Das | Published : Aug 21, 2024 6:17 AM IST

প্রতি মুহূর্তেই যেন রহস্য আরও বাড়ছে। আর জি করে (RG Kar) তরুণী চিকিৎসকের নৃশংস ধর্ষণ এবং খুনের ১০ দিন পেরিয়ে গেছে। কিন্তু সন্দেহভাজন সেই দুই পিজিটির এখনও কোনও খোঁজ নেই।

এঈমুহূর্তে ঘটনার তদন্ত করছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। কিন্তু মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল পরিচালিত হয় স্বাস্থ‌্য ভবনের তদারকিতে। গত কয়েকদিন স্বাস্থ‌্য দফতরের তরফ থেকে আর জি করের সমস্ত চিকিৎসক ও পড়ুয়াদের খোঁজ নেওয়া হয়েছে। যারা কর্মবিরতিতে রয়েছেন, তাদেরও কোনও সমস‌্যা হচ্ছে কি না, তারও পুঙ্খানুপুঙ্খ তথ‌্য সংগ্রহ করা হচ্ছে।

Latest Videos

সেই সময়েই জানা যায় যে, গত ৯ আগস্ট রাতে সেই পাশবিক ঘটনার পর থেকেই দুই পিজিটি আর কলেজে আসেননি। তারা কারা? এদের মধ্যে একজন হলেন মহিলা চিকিৎসক এবং অন‌্যজন তাঁর পুরুষবন্ধু। মহিলা চিকিৎসক চেস্ট মেডিসিনের এবং তাঁর বন্ধু অর্থোপেডিকের পিজিটি। জানা যাচ্ছে, দুজনই দ্বিতীয় বর্ষের পড়ুয়া। উল্লেখ্য, যিনি খুন হয়েছেন, তিনিও কিন্তু দ্বিতীয় বর্ষেরই পিজিটি ছিলেন। তাই প্রশ্ন উঠতে শুরু করেছে, তাঁকে খুন ও নির্যাতনের সঙ্গে নিখোঁজদের কোনও যোগাযোগ নেই তো?

আরও পড়ুনঃ 

পুলিশ কি সেদিন তাড়াতাড়ি দাহ করার জন্য চাপ দিচ্ছিল? মুখ খুললেন শ্মশানের ম্যানেজার, ভিডিও দেখুন

তবে সেই দুই পিজিটি চিকিৎসক কেন আসছেন না, কর্মবিরতিতে শামিল চিকিৎসকদের একটা বড় অংশই তা বলতে পারেননি। এমনকি উত্তর নেই স্বাস্থ‌্যভবনের কাছেও। স্বাস্থ‌্য-শিক্ষা অধিকর্তা ডা. কৌস্তভ নায়েক জানিয়েছেন, “কেন্দ্রীয় এজেন্সি বিষয়টার তদন্ত করছে। কিন্তু খবর পেয়েছি যে, সেদিনের ঘটনার পর দুই পিজিটিকে আর কলেজে দেখা যায়নি।”

আর জি কর সূত্রে খবর, এই হাড়হিম করা খুনের বেশ কিছুদিন আগেই নিহত তরুণীর সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল তাদের। কিছুদিন কথাও বন্ধ ছিল। তখনকার মতো বিষয়টি অবশ্য মিটেও যায়। কিন্তু গত ৯ আগস্ট ঘটে যাওয়া সেই নৃশংস ঘটনা প্রকাশ্যে আসতেই তাদের দুজনকে আর গোটা চত্বরেই দেখা যায়নি।

প্রসঙ্গত, এই ঘটনার পর মৃত তরুণীর মা বলেন, মেয়ে কলেজ যেতে চাইত না। এমনকি, কলেজ চত্বরে বাইকে ধাক্কায় আহত হওয়ার পরে বাড়িতে জানালেও এই নিয়ে প্রকাশ্যে কোনও অভিযোগ জানাতে চাননি নিহত তরুণী। আর এখানেই উঠতে শুরু করেছে প্রশ্ন।

আরও পড়ুনঃ

পুলিশে আস্থা নেই! 'সুপ্রিম' নির্দেশে আর জি করে নিরাপত্তার দায়িত্বে সিআইএসএফ, বাহিনী হাজির

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today