আজ সারাদিন ধরে বাড়বে বৃষ্টি, সঙ্গে বজ্রবিদ্যুতের আশঙ্কা! কোন কোন জেলায় দুর্যোগ চলবে?

হাওয়া অফিসের পূর্বাভাস মত সক্রিয় রয়েছে মৌসুমী বায়ু। যার জেরে সোমবার রাত থেকেই ভারী বৃষ্টির পূর্বাভাস ছিল জেলায় জেলায়। সেই রেশ ধরেই মঙ্গলবার সারাদিন ভোগাবে বৃষ্টি। কখনও ঝমঝমিয়ে, কখনও আস্তে হলেও, বৃষ্টি থাকছে।

Parna Sengupta | Published : Jul 29, 2024 5:13 PM IST

19

দুই বঙ্গ মিলিয়েই কয়েকটি জেলায় ভারী বৃষ্টির (Rainfall) পূর্বাভাস দেওয়া হয়েছে। মঙ্গলবার থেকে আরও বাড়বে বৃষ্টি। বজ্রবিদ্যুতের পূর্বাভাসও রয়েছে।

29

আজ বিকেলের পর বৃষ্টির সম্ভাবনা হুগলি, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, পূর্ব বর্ধমানে।

39

বজ্রবিদ্যুতের পূর্বাভাস রয়েছে পুরুলিয়া, বাঁকুড়া, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, বীরভূম ও মুর্শিদাবাদে। সামান্য ভিজতে পারে কলকাতাও।

49

আগামী সাত দিন হালকা থেকে মাঝারি বৃষ্টিতে ভিজতে পারে কলকাতা সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিও। মঙ্গলবার তেমন ভারী বৃষ্টি হবে না শহরে।

59

বুধবার বৃষ্টির সম্ভাবনা রয়েছে পূর্ব মেদিনীপুর ও দক্ষিণ ২৪ পরগনা, উত্তর ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম ও ঝাড়গ্রামেও।

69

দুদিন ভারী বৃষ্টি চলবে উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা এবং পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে। এরপর শুক্রবার কমবে বৃষ্টি। এদিন কোনও জেলার জন্যই ভারী বৃষ্টি কিংবা বজ্রবিদ্যুতের পূর্বাভাস দেওয়া হয়নি।

79

আজ কলকাতা ও সংলগ্ন এলাকার আকাশ সাধারণভাবে মেঘলা থাকবে। হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। বজ্রবিদ্যুতেরও পূর্বাভাস রয়েছে। ভারী বৃষ্টি সম্ভাবনা নেই।

89

আজ উত্তরবঙ্গের জলপাইগুড়ি ও কালিম্পং-এ ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর ও মালদহে বজ্রবিদ্যুতের পূর্বাভাস রয়েছে।

99

এছাড়া আপাতত কোথাও ভারী বৃষ্টি হবে না। হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে বাকি জেলাগুলিতে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos