Jiban Krishna Saha social post: 'পদ মানে লুটেপুটে খাওয়া নয়, লোককে সেবা করা', জামিন পেয়েই জীবনকৃষ্ণের পোষ্ট বোমা ফাটাল রাজনৈতিক মহলে

তদন্তকারীরা দাবী করেছিলেন যে বিধায়কের বাসভবনের সীমানা প্রাচীরের কাছে ঝোপ থেকে "অপরাধী" নথির পাঁচটি ব্যাগ উদ্ধার করা হয়েছিল।

 

deblina dey | Published : Jun 17, 2024 9:10 AM IST

পশ্চিমবঙ্গের সরকারি স্কুলে সহকারী শিক্ষক নিয়োগে কথিত অনিয়মের অভিযোগে টিএমসি বিধায়ক জীবন কৃষ্ণ সাহাকে গ্রেপ্তার করেছে। সূত্র জানায়, ৬৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার করা হয়। জীবন কৃষ্ণের বাড়িতে তল্লাশির সময়, তদন্তকারীরা দাবী করেছিলেন যে বিধায়কের বাসভবনের সীমানা প্রাচীরের কাছে ঝোপ থেকে "অপরাধী" নথির পাঁচটি ব্যাগ উদ্ধার করা হয়েছিল।

নথিপত্রে উচ্চাকাঙ্ক্ষী প্রার্থীদের চাকরির জন্য ঘুষ দেওয়ার ছবি পেয়েছিলেন সিবিআই কর্মকর্তারা। সেই জীবন কৃষ্ণ সাহা হাইকোর্ট থেকে জামিন পেয়ে সোশ্যাল পোস্টে এমন বোমা ফাটালেন যাতে বেশ অস্বস্তিতে রাজ্য রাজনৈতিক মহল। জীবন কৃষ্ণ সাহার এই পোস্টের সত্যতা যদিও এশিয়ানেট নিউজ বাংলা যাচাই করেনি। তবে জীবন কৃষ্ণ সাহার পোস্টে লেখা , ‘পদ মানে ক্ষমতা নয়, পদ মানে দায়িত্ব, পদ মানে লুটেপুটে খাওয়া নয়, লোককে সেবা করা। এটা গেলে আসে অহংকার, তারপর পতন’।

Latest Videos

এই পোস্ট করে তিনি দলীয় কর্মীদের উদ্দেশে কিছু বার্তা দিয়েছেন কী না তা নিয়ে কিছু জানাননি তিনি। তবে হঠাৎ জামিন পেয়ে এমন বোধদয়ের কারণটাও পরিষ্কার নয়। রাজনৈতিক মহলের একাংশের মত, এই পোস্টের মাধ্যমে কী কোনও বার্তা দিতে চেয়েছেন জীবনকৃষ্ণ! নাকি এই পোস্ট তার চেতনার উদ্রেক তা স্পষ্ট নয়।

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা