বুধের সন্ধেয় দাউদাউ করে জ্বলল রাসবিহারী মোড়ের রেস্তোরা, যানচলাচল স্তব্ধ

সিলিন্ডার ফেটেই এই অগ্নিকান্ডের ঘটনা বলে জানা গিয়েছে। রাসবিহারী মোড়ে সাথী রেস্তঁরায় এদিন অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন লাগার ফলে রীতিমত ব্যহত হয় যান চলাচল।

Web Desk - ANB | Published : Mar 29, 2023 4:08 PM IST

রাসবিহারী মোড়ে সাথী ধাবায় ভয়ানক অগ্নিকান্ড। বুধবারের এই অগ্নিকান্ডের ঘটনায় ঘটনাস্থলে পৌছয় দমকলের পাঁচটি ইঞ্জিন। রেস্তঁরা থেকে কালো ধোঁয়া বেরোতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের পাঁচটি ইঞ্জিন। দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে চলে এসেছে বলে জানা গিয়েছে। তবে গলগল করে কালো ধোঁয়া বেরোতে থাকায় সমস্যায় পড়তে হয় দমকল কর্মীদের।

পাশে থাকা একটি দোকানের মালিক এই প্রসঙ্গে বলেন, "আমরা হঠাৎ করে বিকট শব্দ পাই। আমাদের দোকানও আওয়াজে কেঁপে ওঠে। আমরা ভয় পেয়ে দোকান থেকে বেরিয়ে রাস্তায় চলে আসি। স্থানীয়রাই প্রথম আগুন নেভানোর কাজে হাত লাগায়। দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।"

সিলিন্ডার ফেটেই এই অগ্নিকান্ডের ঘটনা বলে জানা গিয়েছে। রাসবিহারী মোড়ে সাথী রেস্তঁরায় এদিন অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন লাগার ফলে রীতিমত ব্যহত হয় যান চলাচল। রেস্তঁরাতে আগুন লেগে যাওয়ার কারণে রাস্তায় সাময়িক যানজটও তৈরি হয়। আগুন নিয়ন্ত্রণে আসার পর পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হয়। আতঙ্কিত হয়ে দৌড়দৌড়ি করতে শুরু করেন পথচলতি মানুষ। রেস্তঁরা থেকে গলগল করে কালো ধোঁয়া বেরোতে দেখে অনেকেই ভয় পেয়ে গিয়েছিলেন।

বুধবার সন্ধ্যা ৬টা নাগাদ আগুন লাগে রাসবিহারী মোড়ের কাছে বচ্চন ধাবা সংলগ্ন এই রেস্তোরায়। আগুন লাগার সময় রেস্তরাঁর ভিতরে আটকে পড়েছিলেন অনেকে। তবে দমকল সূত্রে খবর, সকলকে নিরাপদে বের করে আনা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছন রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু, কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিম ও মেয়র পারিষদ তথা বিধায়ক দেবাশিস কুমার।

Share this article
click me!