সিবিআই হেফাজত আর নয়, এবার সোজা জেলে আরজি কর দুর্নীতি মামলায় ধৃত সন্দীপ ঘোষ, কড়া নির্দেশ আদালতের

সন্দীপ ঘোষ সহ ৪ অভিযুক্তের ২৩ তারিখ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আলিপুর আদালত। ২৩ তারিখ পর্যন্ত জেল হেফাজতে সন্দীপ ঘোষ।

Parna Sengupta | Published : Sep 10, 2024 12:21 PM IST

আরজি কর মামলায় ধৃত সন্দীপ ঘোষ সহ অভিযুক্ত চারজনকে নিজেদের হেফাজতে চাইল না সিবিআই। এই নিয়ে আলিপুর আদালতের তীব্র ভর্ৎসনার মুখেও পড়ল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। আরজি কর মেডিকেল কলেজের আর্থিক অনিয়মের মামলায় গ্রেফতার হওয়া সন্দীপ ঘোষকে আজ আলিপুর আদালতে হাজির করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। সেই মামলার শুনানিতে এই নির্দেশ বহাল করে আলিপুর আদালত।

জানা গিয়েছে সন্দীপ ঘোষ সহ ৪ অভিযুক্তের ২৩ তারিখ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আলিপুর আদালত। ২৩ তারিখ পর্যন্ত জেল হেফাজতে সন্দীপ ঘোষ। জেরায় বেশ কিছু টেন্ডার প্রক্রিয়ার সদুত্তর দিতে পারেনি সন্দীপ ঘোষ। তার নামে বেশ কিছু সম্পত্তির খোঁজ পাওয়া গেছে বলে জানায় সিবিআই।

Latest Videos

আরজি করে ধর্ষণ এবং খুনের ঘটনায় কলকাতা হাইকোর্টের নির্দেশে আর্থিক অনিয়মের অভিযোগের তদন্ত শুরু করে সিবিআই। অভিযোগ, তিন বছরেরও বেশি সময় ধরে নাকি আরজি কর মেডিকেল কলেজে আর্থিক অনিয়ম চলছে। তার মধ্যে রয়েছে মর্গ থেকে দেহ উধাও হয়ে যাওয়া এবং হাসপাতালের জৈব বর্জ্য নিয়ে নানান দুর্নীতি এছাড়াও আরো একাধিক অভিযোগ প্রকাশ্যে এসেছে।

আরজি করে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের গ্রেফতারের পর তাকে কেন্দ্রীয় তদন্তকারীর সংস্থা নিজেদের হেফাজতে রেখে টানা জিজ্ঞাসাবাদ করেছেন। এই মামলায় নতুন কোন সূত্র পাওয়া যায় কিনা সেটাই এখন দেখার।

গত ১৬ ই আগস্ট থেকে সন্দীপকে আরজি করে মহিলা চিকিৎসক ছাত্রীর ধর্ষণ এবং খুনের ঘটনায় টানা জেরার মুখে পড়েছিল সন্দ্বীপ। তার মধ্যেই প্রকাশ্যে আসে আর্থিক অনিয়মের অভিযোগ। আর এই অভিযোগে ২ সেপ্টেম্বর সিবিআই এর হাতে গ্রেফতার হয় আর যে কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
প্রাকৃতিক দুর্যোগে মাথায় হাত! প্রতিমা তৈরির খরচ বৃদ্ধিতে চিন্তিত মৃৎশিল্পীরা | Durga Puja 2024
'Literally আমাদের ঘাড় ধাক্কা দেওয়া হয়েছে' বিস্ফোরক চিকিৎসক অভিনেতা কিঞ্জল নন্দ | R G Kar Protest
আরও এক হাসপাতালের 'দুর্নীতি কাণ্ড' ফাঁস! যা জানালেন Samik Bhattacharya | BJP Protest | Kolkata |
মহামিছিলে জনজোয়ার! 'আর্জি নয়, দাবী কর' রাজপথে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | RG Kar Protest Rally |