'নির্বিচারে গ্রেফতারের প্রতিবাদ করুন,' ইস্টবেঙ্গল-মোহনবাগান সমর্থকদের আহ্বান তৃণমূল সাংসদের

আর জি কর মেডিক্যাল কলেজের ঘটনা নিয়ে রাজ্যের শাসক দলের অন্দরেও প্রতিবাদের সুর শোনা যাচ্ছে। দলের অস্বস্তি বাড়াচ্ছেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ সুখেন্দু শেখর রায়।

Soumya Gangully | Published : Aug 19, 2024 4:09 AM IST / Updated: Aug 19 2024, 10:25 AM IST

যে জমায়েত থেকে মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি উঠেছে, সেই প্রতিবাদের পক্ষে তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ সুখেন্দু শেখর রায়! শান্তনু সেনের পর রাজ্যের শাসক দলের অস্বস্তি বাড়ালেন আরও এক নেতা। সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য সুখেন্দুকে তলব করেছে লালবাজার। কিন্তু তাতে মতামত প্রকাশ থেকে বিরত থাকছেন না এই সাংসদ। তিনি এবার সরাসরি পুলিশের বিরুদ্ধে ইস্টবেঙ্গল-মোহনবাগান সমর্থকদের ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ জানানোর আহ্বান জানালেন। 'এক্স' হ্যান্ডলে সুখেন্দু লিখেছেন, ‘সব ফুটবলপ্রেমী ও ক্রীড়াপ্রেমীর কাছে আমার আবেদন, নির্বিচারে মোহনবাগান ও ইস্টবেঙ্গল সমর্থকদের গ্রেফতার করার বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে শান্তিপূর্ণ ও গণতান্ত্রিক পদ্ধতিতে প্রতিবাদ জানান। জয় মোহনবাগান! জয় ইস্টবেঙ্গল!’

কলকাতা ও রাজ্য পুলিশের বিরুদ্ধে সরব শাসক দলের সাংসদ!

Latest Videos

আর জি কর মেডিক্যাল কলেজের ভয়ঙ্কর ঘটনার প্রতিবাদ শুরু হওয়ার সময় থেকেই রাজ্যের শাসক দলের অস্বস্তি বাড়িয়েছেন সুখেন্দু। তিনি ১৪ অগাস্ট মেয়েদের রাত দখল কর্মসূচির প্রতি সমর্থনের কথা জানিয়েছিলেন। আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ এবং কলকাতার পুলিশ কমিশনার বিনীত কুমার গোয়েলকে সিবিআই হেফাজতে নিয়ে জেরা করার পক্ষেও সওয়াল করেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ। এবার ইস্টবেঙ্গল-মোহনবাগান সমর্থকদের একযোগে পুলিশের বিরুদ্ধে প্রতিবাদের আহ্বান জানালেন সুখেন্দু। ফলে তাঁকে নিয়ে শাসক দলের অন্দরে অস্বস্তি বাড়ছে।

 

 

ফের প্রতিবাদ করবেন ফুটবলপ্রেমীরা?

রবিবার বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গনের বাইরে জমায়েতে আর জি কর মেডিক্যাল কলেজের ঘটনার প্রতিবাদ জানান ইস্টবেঙ্গল, মোহনবাগান, মহামেডান স্পোর্টিং ক্লাবের সমর্থকরা। এই ঘটনা নিয়ে দেশজুড়ে আলোড়ন তৈরি হয়েছে। রবিবার পুলিশের লাঠিচার্জের প্রতিবাদে ফের জমায়েতের ডাক দিচ্ছেন ইস্টবেঙ্গল-মোহনবাগান সমর্থকরা। এবার এই প্রতিবাদের প্রতি সমর্থনের কথা জানালেন তৃণমূল সাংসদ। ফলে এই প্রতিবাদ অন্য মাত্রা পেল।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

'মেয়েকে আগলে রাখা নয়, ছেলেকে শিক্ষা দিন,' আর জি কর নিয়ে সরব সূর্যকুমার

'পুলিশ মারতে এসেছিল, কোনওরকমে পালিয়ে বেঁচেছি', ভয়ঙ্কর অভিজ্ঞতা বিচার চাইতে যাওয়া ফুটবলপ্রেমীর

Share this article
click me!

Latest Videos

'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
'লাইভ স্ট্রিমিং-য়ে আপত্তি কোথায়? মুখোশ খুলে যাবে?' মমতাকে প্রশ্ন শুভেন্দুর | Suvendu Adhikari
'লাইভ স্ট্রিমিং-য়ে কীসের সমস্যা মুখ্যমন্ত্রীর?' বৈঠক ভেস্তে যাওয়ায় হতাশ জুনিয়র ডাক্তাররা | R G Kar
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal
এবার রাষ্ট্রপতির কাছে চিঠি জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন আন্দোলনরত ডাক্তাররা | R G Kar