জেলে বসে সঞ্জয় রায়ের নতুন আবদার! বাংলায় গীতা পড়তে চাইছে আরজি কর কাণ্ডের একমাত্র ধৃত

আরজি হত্যাকাণ্ডের একমাত্র ধৃত সঞ্জয় রায় জেলে বসে ভাগবত গীতা পড়ার ইচ্ছা প্রকাশ করেছেন। সংস্কৃত না জানায় তিনি বাংলা অনুবাদ করা গীতা চেয়েছেন। এর আগে কোনও বই বা সংবাদপত্রে আগ্রহ দেখাননি তিনি।

Saborni Mitra | Published : Sep 13, 2024 11:45 AM IST

আরজি হত্যাকাণ্ডের একমাত্র ধৃত সঞ্জয় রায়। বর্তমানে রয়েছে প্রেসিডেন্সি জেলের পয়লা বাইশ নম্বর ওয়ার্ডের ১০ নম্বর সেলে। তেমনই জানিয়েছে একটি সূত্র। কিন্তু জেলে বসেই সঞ্জয় রায়ের নতুন আবদার - যা রীতিমত অবাক করার মত। কারণ জেল সূত্রের খবর সঞ্জয় জেলে বসে ভাগবত গীতা পড়তে চেয়েছে। তাকে একটি গীতা দেওয়া হোক এমনই আবদার জানিয়েছে।

সঞ্জয় সংস্কৃত পড়তে পারে না। আর সেই কারণেই বাংলায় অনুবাদ করা গীতা পড়তে চেয়েছে। তাঁর আবেদন তাঁকে একটি বাংলায় লেখা ভাগবত গীতা দেওয়া হোক। নিরাপত্তারক্ষীদের কাছে এমনই আবেদন জানিয়েছে। সঞ্জয়ের গীতার আবেদন মেটানোর চেষ্টা করার প্রতিশ্রুতি দিয়েছে নিরাপত্তারক্ষীরা। তারা জানিয়েছে, সংশোধনাগারের লাইব্রেরিতে খুঁজে দেখবে, যদি পাওয়া যায় তাহলে তাঁকে দেওয়া হবে।

Latest Videos

জেল সূত্রের খবর এর আগে কোনও বই বা সংবাদপত্রের ব্যাপারে কোনও আগ্রহ দেখায়নি সঞ্জয় রায়। কয়েক সপ্তাহখানেক হল সে রয়েছে এই সংশোধনাগারে। এবার সে গীতার আবেদন জনিয়েছে। জেল সূত্রের খবর সেলের বাইরে সংবাদপত্র ঝোলান থাকলেও সে তাতে হাত দিয়েও দেখেনি। সম্পূর্ণ চুপচাপ নিজের মনে একা একাই ছাকে। প্রিসেডেন্সি জেলে তিনবার গোনা হয়। শুধুমাত্র নিজের উপস্থিতির কথা জানিয়ে সেখান থেকে চলে যায়।

আরজি কর হাসপাতালের তরুণী চিকিৎসক ধর্ষণ ও খুনের ঘটনায় একমাত্র ধৃত সঞ্জয় রায়। সঞ্জয় রায়ের পরিগ্রাফ টেস্ট করা হয়েছে। এবার তার নার্কো টেস্টের অনুমতি দিয়েছে আদালত। এই অবস্থায় সঞ্জয় রায় গীতা পরে কী মন শান্ত করতে চাইছে- তেমনই মনে করে কারারক্ষীরা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'দিদিমণি গদির নেশায় মাতাল হয়েছে' কবি গানে মমতাকে ধুয়ে দিলেন অসীম সরকার | Asim Sarkar | R G Kar
'সমস্যার মূল হচ্ছেন মুখ্যমন্ত্রী, তাঁর জন্যেই যত সমস্যা' বিস্ফোরক Suvendu Adhikari | R G Kar Case
RG Kar News | 'সন্দীপ ঘোষ আমায় ফোন করেছিল' CBI চলে যেতেই সব বলে দিলেন TMC MLA সুদীপ্ত রায়
লাইভ সম্প্রচারে আপত্তি কীসের মমতার? প্রশ্ন তুললেন সিনিয়র ডাক্তাররা | R G Kar Protest | Doctors
'কীসের ভয়ে লাইভ স্ট্রিমিং করতে চাইলেন না মাননীয়া?' মমতাকে একহাত নিলেন রুপা গঙ্গোপাধ্যায় | R G Kar