সঞ্জয় রায়ই আরজি করের চিকিৎসককে খুন আর ধর্ষণ করেছে? জেলের মধ্যেই চলছে পলিগ্রাফ টেস্ট

আরজি কর হত্যাকাণ্ডে একমাত্র ধৃত সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়ের পলিগ্রাফ টেস্ট শুরু হয়েছে। সিবিআই সূত্রের খবর, সঞ্জয় বারবার বয়ান বদল করায় তদন্তে এই পদক্ষেপ নেওয়া হয়েছে।

Saborni Mitra | Published : Aug 25, 2024 9:00 AM IST

আরজি কর কাণ্ডে একমাত্র ধৃত কলকাতা পুলিশের সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়ের পলিগ্রাফ টেস্টের প্রক্রিয়া শুরু হয়েছে। রবিবার সকালে প্রেসিডেন্টি সংশোধনাগারে যায় সিবিআই-এর একটি দল। সেখানেই তাঁর পলিগ্রাফ পরীক্ষা হচ্ছে বলে সিবিআই সূত্রের খবর। অন্যদিকে সিজিও কমপ্লেক্সে আরজি করকাণ্ডে আরও কয়েকজনের পলিগ্রাফ টেস্ট চলছে বলে সূত্কের খবর।

আরজি কর-কাণ্ডে ছাত্রী হত্যা ও ধর্ষণের মোটিভ কী - তা জানতেই প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ- সহ ৬ জনের পলিগ্রাফ টেস্টের জন্য আবেদন জানিয়েছিল সিবিআই। আদালত শুক্রবার আবেদন মঞ্জুর করে। তারপরই সিবিআই শনিবার সিবিআই সিজিও কমপ্লেক্সে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের পলিগ্রাফ টেস্ট করে। এদিন সঞ্জয়ের পলিগ্রাফ টেস্ট শুরু হয়েছে। সূত্রের খবর সঞ্জয় বারবার বয়ান বদল করছে। সিবিআই আরজি কর হত্যাকাণ্ডে বড় কোনও ষড়যন্ত্রের আভাস পাচ্ছে। কিন্তু কীসের জন্য আর কেন তারই উত্তর খুঁজছে তদন্তকারীরা। সেই কারণে একমাত্র ধৃত সত্যি কথা বলছে কিনা তা জানতেই পলিগ্রাফ টেস্ট করা হচ্ছে বলেও সূত্রের খবর। মোটকথা তদন্তে দিশা পেতেই এই পরীক্ষা। কারণ পলিগ্রাফ পরীক্ষার রেজাল্ট আদালতে গ্রাহ্য নয়।

Latest Videos

সঞ্জয় রয়েছে প্রেসিডেন্ট জেলের পহেলা বাইশে। সূত্রের খবর শনিবার সিবিআই-এর একটি দল সেখানে গিয়েছিল। পলিগ্রাফ টেস্ট করা যায় কিনা জেলের মধ্যে তা খতিয়ে দেখে আসে। কোনও জায়গায় এই পরীক্ষা করা যাবে, কী কী সরঞ্জাম নিয়ে যেতে হবে সবই সরেজমিনে দেখে এসেছিল। কথাবার্তাও বলেছিল জেল কর্তৃপক্ষের সঙ্গে। তারপর আজ আজ সকালেই সিবিআই আধিকারিকরা জেলে গিয়ে পলিগ্রাফ প্রক্রিয়া শুরু করে দেয়। অন্যদিকে একই সঙ্গে সিজিও কমপ্লেক্সে চার ডাক্তারি পড়ুয়ার পলিগ্রাফ টেস্টের প্রক্রিয়া শুরু হয়েছে। পলিগ্রাফ টেস্টের জন্য দিল্লি থেকে এসেছে সিবিআই-এর একটি বিশেষ দল।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024