'আমার কিছু বলার আছে' এজলাসে বিস্ফোরক আরজি কর কাণ্ডের মূল অভিযুক্ত, জানুন বিস্তারিত

আরজি কর কাণ্ডে মূল অভিযুক্ত সঞ্জয় কার্যত বিস্ফোরক। ধর্ষণ এবং খুনের মামলার চার্জশিটের প্রতিলিপি পাওয়ার পর এমনটাই দাবি করেছেন ঐ ঘটনায় গ্রেফতার হওয়া মূল অভিযুক্ত।

Subhankar Das | Published : Oct 8, 2024 11:55 AM IST

আরজি কর কাণ্ডে মূল অভিযুক্ত সঞ্জয় কার্যত বিস্ফোরক। ধর্ষণ এবং খুনের মামলার চার্জশিটের প্রতিলিপি পাওয়ার পর এমনটাই দাবি করেছেন ঐ ঘটনায় গ্রেফতার হওয়া মূল অভিযুক্ত।

আরজি কর মেডিক্যাল কলেজে চিকিৎসক-পড়ুয়া খুনের ঘটনায় সোমবারই আদালতে চার্জশিট জমা দিয়েছে সিবিআই। সেই চার্জশিটের প্রতিলিপি মঙ্গলবার মূল অভিযুক্তকে দেওয়া হয়। সরকারি আইনজীবীর কাছ থেকে সই করে নেওয়া সেই প্রতিলিপি দেখে প্রাথমিক প্রতিক্রিয়ায় ধৃত সিভিক ভলান্টিয়ার দাবি করেন, তিনি আসলে কিছুই করেননি। তিনি কিছুই জানেন না।

Latest Videos

উল্লেখ্য, মঙ্গলবার ধৃত সিভিক ভলান্টিয়ারকে শিয়ালদহ আদালতে হাজির করানো হয়। এজলাসে দাঁড়িয়ে তিনি জানান, “আমি অনেক কিছু বলতে চাই।” এরপরেই তাঁকে কাঠগড়ায় আনা হয়। সেখানে দাঁড়িয়ে তিনি বলেন, “আমি কিছু বলতে চাই। আগের দিনও বলতে পারিনি। কিছু বলতে না পারলে তো সব দোষ আমার উপর এসে পড়বে।”

বিচারক তাঁকে আশ্বাস দিয়ে বলেন, “আপনার যা বলার, সব বলতে পারবেন।” অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার তখন জানান, “হুজুর, আমি কিছু করিনি। এই ঘটনার বিষয়ে কিছুই জানি না।” আর তারপর সেই ধৃতকে অতিরিক্ত জেলা এবং দায়রা বিচারকের কাছে আনা হয়।

জানা যাচ্ছে, পরবর্তী শুনানিগুলি যাতে ‘ইন-ক্যামেরা’ হয়, সিবিআই-এর আইনজীবী সেই দাবি তুলেছেন। এদিকে ধৃতের আইনজীবীর দাবি, সিবিআই-এর চার্জশিটে বেশ কিছু ছবির কথা বলা হয়েছে। সেগুলি যদিও এখনও হাতে পাননি তারা। সিবিআই-এর তরফ থেকে জানানো হয়েছে যে, কিছু ছবি তারা পরে দেবেন। আর কিছু ছবির ফরেনসিক পরীক্ষার কাজ চলছে।

অন্যদিকে, ধৃতের আইনজীবী আদালতে দাবি করেছেন, তারা আবার ঘটনাস্থল পরিদর্শন করতে চান। বিচারক এই নিয়ে লিখিত আবেদন জানাতে বলেছেন বলে জানা গেছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

কুলতলী কাণ্ডে কী কী গাফিলতি করেছে পুলিশ? খোলসা করলেন ভারতী ঘোষ | Bharati Ghosh on Kultali Incident
'রাজা চলে বাজার, কুত্তা ভৌকে হাজার...' প্রতিবাদী না ভোটার, কাকে কুত্তা বললেন মমতা? | Mamata Banerjee
Kultali-তে পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ! জুতো দেখিয়ে তীব্র প্রতিবাদ আমজনতার! | Jaynagar News Today
‘গদির লড়াইয়ে আমরা নেই’ Jaynagar কাণ্ডের প্রতিবাদে রাস্তায় নামলেন আমজনতা! | Jaynagar News Today
'হিন্দুর বাচ্চারা মরে না, হরিয়ানায় বদলা, এবার...' পঞ্চমীতে সন্দেশখালি কাঁপালেন Suvendu Adhikari