'মানুষ বলার যোগ্য নয়, চেনার মোক্ষম সময় এসে গিয়েছে,' সৌরভ গঙ্গোপাধ্যায়কে তোপ শ্রীলেখা মিত্রর

আর জি কর মেডিক্যাল কলেজের ঘটনার পরিপ্রেক্ষিতে সমাজের বিভিন্ন ক্ষেত্রে প্রথিতযশা ব্যক্তিদের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ও সমালোচনার হাত থেকে রেহাই পাচ্ছেন না।

Soumya Gangully | Published : Aug 16, 2024 4:24 PM IST / Updated: Aug 16 2024, 10:53 PM IST

আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ঘটনার প্রতিবাদ করতে গিয়ে বাংলার ক্রিকেটের গর্ব সৌরভ গঙ্গোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি অভিনেতা তথা তৃণমূল কংগ্রেস বিধায়ক সোহম চক্রবর্তীর সঙ্গে একই সারিতে রেখেছেন সৌরভকে। শ্রীলেখার দাবি, এই ধরনের ব্যক্তিরা মানুষ বলার যোগ্য না। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শ্রীলেখা বলেছেন, 'সরি টু সে সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ আমি সত্যিই দুঃখিত যে, তোমাকে মানুষ যেভাবে, তোমার দাদাগিরি, তোমার ক্রিকেট, তোমাকে মহারাজা, মানুষ তোমাকে যে আসনে বসিয়েছেন। তুমি এটাকে একটা বিচ্ছিন্ন ঘটনা বলছো! এইসব সোহম হরলিক্সের পার্টি। তারা বলছে পুলিশ আছে বলেই শহরে মেয়েরা সুস্থ আছে। এই মানুষগুলোকে চেনার এটা মোক্ষম সময় হয়ে গিয়েছে। যে মানুষগুলোকে আমরা উপরে রেখেছি, তাঁরা মানুষ বলার যোগ্য নয়। তাঁদের টেনে নামিয়ে আনো নীচে।'

আর জি করের ঘটনা প্রসঙ্গে কী বক্তব্য সৌরভের?

Latest Videos

আর জি করের ঘটনা প্রসঙ্গে সৌরভ বলেছেন, 'যে ঘটনা ঘটেছে তা অত্যন্ত দুর্ভাগ্যজনক। যে বা যারা এই ঘটনার সঙ্গে যুক্ত তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া উচিত। সব জায়গায় নিরাপত্তাব্যবস্থা মজবুত করা উচিত। আর জি করের মতো ঘটনা যে কোনও জায়গায় ঘটতে পারে। তবে একটি ঘটনা দিয়ে সার্বিকভাবে পশ্চিমবঙ্গকে বিচার করা উচিত নয়। পশ্চিমবঙ্গ-সহ সারা ভারতে মহিলাদের সুরক্ষা আছে।' সৌরভের এই বক্তব্যেই ক্ষুব্ধ শ্রীলেখা।

শাসক ঘনিষ্ঠ বলেই চুপ সৌরভ?

গত কয়েক বছরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত হয়ে উঠেছেন সৌরভ। অনেকে বলছেন, এই কারণেই আর জি করের ঘটনা নিয়ে পুলিশ-প্রশাসনের দিকে আঙুল তুলতে চাইছেন না সৌরভ। সোশ্যাল মিডিয়ায় অনেকে শ্রীলেখার বক্তব্য সমর্থন করছেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

'রাম-বাম, সন্দীপ ঘোষ দিতেন খাম,' মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ শুভেন্দু অধিকারীর

'ডক্টর জেকিল অ্যান্ড মিস্টার হাইডের মতো আচরণ মুখ্যমন্ত্রীর,' কটাক্ষ রাজ্যপালের

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today