মৃতা চিকিৎসকের সঙ্গে নাইট ডিউটিতে ছিলেন, পুলিশের জেরার মুখে সহকর্মীরা

আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে মহিলা চিকিৎসককে নৃশসংভাবে ধর্ষণ করে খুনের ঘটনায় একজন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত কি না সে বিষয়ে তদন্ত চলছে।

Soumya Gangully | Published : Aug 12, 2024 7:52 AM IST / Updated: Aug 12 2024, 02:20 PM IST

আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে খুন হওয়া চিকিৎসকের সঙ্গে যাঁরা নাইট ডিউটিতে ছিলেন, তাঁদের এবার জেরা করতে চলেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। পুলিশ সূত্রে খবর, ঘটনার রাতে মৃতা চিকিৎসকের সঙ্গে ডিউটিতে ছিলেন অন্য তিন চিকিৎসক ও এক হাউসকিপিং স্টাফ মেম্বার। তাঁদের জেরা করতে চলেছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, একজন ইন্টার্ন চিকিৎসক, চেস্ট মেডিসিন ডিপার্টমেন্টের পোস্ট-গ্র্যাজুয়েশন প্রথম বর্ষের পড়ুয়া দু'জন ট্রেনি চিকিৎসক এবং একজন হাউসকিপিং স্টাফ মেম্বারকে জেরা করা হবে। মৃতা চিকিৎসক যেদিন খুন হন, সেই রাতে তিনি কয়েজন সহকর্মীর সঙ্গে বসে খাবার খেয়েছিলেন। সেই সহকর্মীদের জিজ্ঞাসাবাদ করে পুরো ঘটনা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

ঠিক কী ঘটেছিল সেই রাতে?

Latest Videos

কলকাতা-সহ পশ্চিমবঙ্গের অন্যতম বিখ্যাত সরকারি হাসপাতাল আর জি কর। কিন্তু সেখানেই নৃশংস ঘটনা ঘটে গেল। চিকিৎসককে ধর্ষণ ও খুনের অভিযোগে এক সিভিক ভলান্টিয়ারকে গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু সেই রাতে ঠিক কী ঘটেছিল, সে বিষয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। এই কারণে মৃতা চিকিৎসকের সঙ্গে সেই রাতে কর্তব্যরত অবস্থায় থাকা সহকর্মীদের জেরা করার সিদ্ধান্ত নিয়েছেন তদন্তকারীরা। সহকর্মীরা এই ঘটনার বিষয়ে কিছু জানেন কি না, সেই তথ্য সংগ্রহ করার লক্ষ্যে পুলিশ।

সহকর্মীদের কেউ ধর্ষণ-খুনের সঙ্গে জড়িত?

আর জি করের ঘটনায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ইন্টার্ন ও পিজিটি চিকিৎসকের কথোপকথন। এই কথোপকথনে এক রাজনৈতিক প্রভাবশালী পরিবারের সন্তান ইন্টার্নের কথা উঠে এসেছে। যদিও এই ভাইরাল অডিও ক্লিপের সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। কলকাতা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, তদন্তে সব দিক খতিয়ে দেখা হচ্ছে। যাদের জেরা করা প্রয়োজন তাদের সবাইকে জেরা করা হবে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

চিকিৎসক-পড়ুয়াদের কর্মবিরতি অব্যাহত, চাপের মুখে পদত্যাগ আর জি করের অধ্যক্ষর

হাসপাতাল না নেশার ঠেক! রীতিমতো ভয় ধরাচ্ছে আর জি কর হাসপাতালের রাতের দৃশ্য

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |