সঞ্জয় রায়ের লাই ডিটেক্টর টেস্টের আবেদন, আদালতের অনুমতি পেল সিবিআই

আর জি কর মেডিক্যাল কলেজের ঘটনায় অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়কে গ্রেফতার করেছিল কলকাতা পুলিশ। এখন সিবিআই-এর নজরে সঞ্জয়। তাকে জেরা করে আসল ঘটনা জানার চেষ্টা করছেন সিবিআই আধিকারিকরা।

Soumya Gangully | Published : Aug 19, 2024 12:09 PM IST / Updated: Aug 19 2024, 07:13 PM IST

আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল সংক্রান্ত মামলায় ধৃত সঞ্জয় রায়ের লাই ডিটেক্টর টেস্টের অনুমতি পেল সিবিআই। সোমবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে এ বিষয়ে অনুমতি দিল আদালত। মহিলা চিকিৎসকের উপর নৃশংস অত্যাচার চালিয়ে খুনের অভিযোগ উঠেছে সঞ্জয়ের বিরুদ্ধে। তাকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। পরে কলকাতা হাইকোর্টের নির্দেশে এই মামলার তদন্তভার নিয়েছে সিবিআই। সঞ্জয়ের পলিগ্রাফ টেস্টের জন্য আদালতের কাছ থেকে অনুমতি চেয়েছিল সিবিআই। সোমবার সেই অনুমতি দিল আদালত। ফলে এখন আর সঞ্জয়কে লাই ডিটেক্টরের সামনে বসাতে বাধা নেই। এবার প্রকৃত ঘটনা জানা যাবে বলে আশায় সিবিআই।

সন্দীপ ঘোষেরও পলিগ্রাফ টেস্ট?

Latest Videos

সঞ্জয়ের পাশাপাশি আর জি কর মেডিক্যাল কলেজের সদ্য প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষেরও পলিুগ্রাফ টেস্টের জন্য আবেদন জানাতে চলেছে সিবিআই। নয়াদিল্লিতে সিবিআই-এর সদর দফতরের সঙ্গে যোগাযোগ করেছেন আর জি কর মামলার দায়িত্বপ্রাপ্ত আধিকারিকরা। সিবিআই-এর সদর দফতর থেকে সবুজ সঙ্কেত পেলেই সন্দীপের পলিগ্রাফ টেস্টের জন্য আদালতে আবেদন জানানো হবে।

তদন্তে সহযোগিতা করছেন না সন্দীপ?

সোমবার চতুর্থবার সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে হাজির হন সন্দীপ। তাঁর সঙ্গে কিছু নথি ছিল। এর আগে শুক্রবার, শনিবার, রবিবারও সিবিআই দফতরে হাজিরা দেন আর জি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ। কিন্তু সিবিআই সূত্রে খবর, তদন্তে সহযোগিতা করছেন না সন্দীপ। তিনি মিথ্যা বলছেন। এই কারণে তাঁর পলিগ্রাফ টেস্টের পরিকল্পনা করছেন সিবিআই আধিকারিকরা। তবে সঞ্জয়ের মতোই সন্দীপেরও পলিগ্রাফ টেস্ট করতে হলে আদালতের অনুমতি প্রয়োজন। এই কারণেই  সদর দফতরের সবুজ সঙ্কেতের অপেক্ষায় সিবিআই আধিকারিকরা। সন্দীপের পলিগ্রাফ টেস্ট হলে রহস্য উদঘাটিত হবে বলে আশাবাদী সিবিআই।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

সিবিআই-এর তলবে চতুর্থবার হাজিরা, আর জি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষর উপর চাপ বাড়ছে?

বাংলাদেশের প্রভাবেই আর জি কর নিয়ে রাজ্যজুড়ে প্রতিবাদ? উত্তর হাতড়াচ্ছে শাসক দল

Share this article
click me!

Latest Videos

দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case