'ওনার সন্তান নেই তো, তাই যন্ত্রণা বুঝবেন না'- মমতাকে বিঁধে বিস্ফোরক মন্তব্য নির্যাতিতার বাবা মায়ের

তারা বলেন, মুখ্যমন্ত্রীর কাছে আমাদের একটাই দাবি ছিল যে আমরা যেন বিচার পাই, কিন্তু পুলিশের কর্মকাণ্ড থেকে আমরা ভরসা রাখতে পারিনি যার জন্য আমরা সিবিআই দাবি করেছিলাম।

Parna Sengupta | Published : Aug 30, 2024 6:31 AM IST

আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুনের আঁচ পৌঁছেছে দেশের বিভিন্ন প্রান্তে। ঘটনার অভিঘাতে উত্তাল গোটা দেশ। এই ঘটনায় ধৃত সঞ্জয় রায় এখন জেলে। ২৮ আগস্ট তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠাতা দিবসে কলকাতার মেয়ো রোডে এক জনসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন যে, ধর্ষণের চরম শাস্তি ফাঁসির জন্য পশ্চিমবঙ্গের বিধানসভায় বিল আনবেন। এ বিষয়ে 'তিলোত্তমা'র বাবা-মা বলেন, মুখ্যমন্ত্রী বিধানসভার সর্বাধক্ষ্য এবং উনি কোনো কিছুকে যদি মনে করেন প্রশাসনিক দিক থেকে করা উচিত তাহলে অবশ্যই করবেন।

আগামী ১০ দিনের মধ্যে ধর্ষকদের বিরুদ্ধে কঠোর আইন আনতে যে বিল আনার প্রস্তাব দিয়েছিলেন মুখ্যমন্ত্রী তা নিয়ে নির্যাতিতার বাবা বলেন, মুখ্যমন্ত্রী প্রশাসনিকভাবে যদি করতে চান উনি করতেই পারেন। তারা বলেন, মুখ্যমন্ত্রীর কাছে আমাদের একটাই দাবি ছিল যে আমরা যেন বিচার পাই, কিন্তু পুলিশের কর্মকাণ্ড থেকে আমরা ভরসা রাখতে পারিনি যার জন্য আমরা সিবিআই দাবি করেছিলাম।

Latest Videos

গতকাল কলকাতার মেয়ো রোডের সভামঞ্চ থেকে মুখ্যমন্ত্রীর করা 'ওরা বিচার চায় না' মন্তব্যের প্রেক্ষিতে নির্যাতিতার মা বলেন, উনি (মমতা) যেটা গতকাল বলেছেন সেটা আমার ভালো লাগেনি। গোটা বিশ্ব আমার মেয়ের পাশে দাঁড়িয়েছে। তারা প্রতিবাদ করছে, ন্যায় বিচারের দাবিতে আন্দোলন করছে আর আমরা বিচার চাইবো না? আমরা চাইছি যতদিন না ন্যায় বিচার পাচ্ছি আন্দোলন যেন তারা চালিয়ে যায়।

নির্যাতিতার মা বলেন, গতকাল শুনলাম কলকাতার এক সভা মঞ্চ থেকে সেখানে মুখ্যমন্ত্রী বলেছেন,পরিবার বিচার চায় না! মমতার নিজের কোনো ছেলে-মেয়ে নেই তাই সন্তানহারা বাবা-মায়ের দুঃখ-কষ্ট বুঝতে পারছেন না। তাই হয়তো এই কথা বলছেন। তার এমন মন্তব্যে আমাদের খুবই আঘাত লেগেছে। কাঁপা কাঁপা গলায় নির্যাতিতার মা বলেন, যে বৃহস্পতিবারে আমার মেয়েটা বেরিয়ে গিয়েছিল আজও সেই বৃহস্পতিবার। কিন্তু আমাদের মেয়ে আর ফিরে আসেনি। আমাদের যে কষ্ট এটা আমরা বলে বোঝাতে পারবো না।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024