'সাহেব অর্ডার করেছে সল্টলেক ওড়ানোর জন্য,' বাম-অতি বাম সংগঠনের 'চক্রান্ত' ফাঁস কুণালের

স্বাস্থ্য ভবনের বাইরে জুনিয়র ডাক্তারদের আন্দোলনে হামলার ছক করছে বাম ও অতি বাম সংগঠন বলে অভিযোগ করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তিনি দাবি করেছেন, বাম ও অতি বাম শিবির সূত্র থেকে তিনি এই চক্রান্তের খবর পেয়েছেন।

Soumya Gangully | Published : Sep 13, 2024 3:28 PM IST / Updated: Sep 13 2024, 11:02 PM IST

স্বাস্থ্য ভবনের বাইরে জুনিয়র ডাক্তারদের আন্দোলনে হামলা চালানোর পরিকল্পনা করছে বাম ও অতি বাম সংগঠন। এমনই অভিযোগ করলেন তৃণমূল কংগ্রেস নেতা কুণাল ঘোষ। 'এক্স' হ্যান্ডলে তিনি লিখেছেন, ‘ভয়ঙ্কর চক্রান্ত। সল্ট লেকে ডাক্তারদের ধরনায় হামলা চালিয়ে রাজ্য সরকার ও @AITCofficial কে বেকায়দায় ফেলতে কথা এক বাম যুব সংগঠন ও এক অতি বাম সংগঠনের মধ্যে। ওদের সূত্রেই পাওয়া। অবিলম্বে পুলিশ প্রশাসন ওখানে বহিরাগত প্রবেশ বন্ধ করুক।’ এক কথোপকথনের কথা উল্লেখ করেছেন কুণাল। সেই কথোপকথনের সময় প্রথম জন বলছেন, 'সাহেব অর্ডার করেছে সল্টলেক ওড়ানোর জন্য।' সে কথা শুনে দ্বিতীয়জন বলছেন, 'অর্ডার করলে উড়িয়ে দে।' কুণালের দাবি, তিনি বাম ও অতি বাম শিবির থেকেই চক্রান্তের খবর পেয়েছেন।

নবান্নে বৈঠকের সময়ই হামলার চক্রান্ত!

Latest Videos

কুণালের অভিযোগ, বৃহস্পতিবার সন্ধেবেলা যখন নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের প্রতিনিধিদের বৈঠক হওয়ার কথা ছিল, সেই সময়ই হামলার চক্রান্ত করেছিল বাম যুব সংগঠন এবং অতি বাম সংগঠন। এই অভিযোগের প্রমাণ দিতে অডিও প্রকাশ করেন কুণাল। তাঁর এই অভিযোগে রাজ্য রাজনীতিতে তোলপাড় শুরু হয়েছে। কোনও সংগঠনের নাম উল্লেখ করেননি কুণাল। তবে তাঁর নিশানায় বামেরা।

 

 

কুণালের পাশে নেই জুনিয়র ডাক্তাররা

আন্দোলনকারী জুনিয়র ডাক্তাররা স্পষ্ট করে দিয়েছেন, তাঁরা এই আন্দোলনে রাজনৈতিক রং লাগতে দিতে নারাজ। বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে যেমন আক্রমণ করেছেন আন্দোলনকারীরা, তেমনই তাঁরা কুণালের চক্রান্তের অভিযোগকেও বিশেষ গুরুত্ব দিচ্ছেন না। ১৪ অগাস্ট মধ্যরাতে আর জি কর মেডিক্যাল কলেজে অবাধে হামলা, ভাঙচুরের কথা উল্লেখ করেছেন জুনিয়র ডাক্তাররা। তাঁরা পুলিশ-প্রশাসনের উপর খুব একটা ভরসা রাখতে পারছেন না।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

'আন্দোলনকে কালিমালিপ্ত করতে চাইছেন,' বিরোধী দলনেতাকে আক্রমণ জুনিয়র ডাক্তারদের

আরজি কর কাণ্ডে নরেন্দ্র মোদীকে চিঠি, প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চাইলেন জুনিয়র ডাক্তাররা

Share this article
click me!

Latest Videos

BJP Live: R G Kar-কাণ্ডের প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
আরজি কর কাণ্ডের প্রতিবাদে বিজেপির যুব মোর্চার ধর্না ভেসে উঠলো হুঙ্কার ‘উই ডিমান্ড জাস্টিস’ | RG Kar
জয়নগরে সক্রিয় ইডি! রেশন ডিলারের গোডাউন ঘিরে চলল তল্লাশি | ED Raid | Ration Scam
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
'লাইভ স্ট্রিমিং-য়ে আপত্তি কোথায়? মুখোশ খুলে যাবে?' মমতাকে প্রশ্ন শুভেন্দুর | Suvendu Adhikari