দুর্গা পুজোতেও বন্ধ হবে না প্রতিবাদ, আরও তীব্র হবে! ছুটি নেই দলীয় কর্মীদের, জানালেন শুভেন্দু অধিকারী

বিনীত গোয়েল ডিসি নর্থকে ১৪ আগস্ট ভিকটিমের পরিবারকে ঘুষ দেওয়ার এবং প্রমাণ নষ্ট করার নির্দেশ দিয়েছিলেন। তিনি ডিসি নর্থ এবং ডিসি সেন্ট্রালকে জড়িত থাকার জন্য অভিযুক্ত করেছেন এবং তাদের গ্রেপ্তারের আহ্বান জানিয়েছেন।

 

deblina dey | Published : Sep 7, 2024 6:27 AM IST / Updated: Sep 07 2024, 12:05 PM IST

বিজেপি নেতা শুভেন্দু অধিকারী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ এবং কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়ালের গ্রেপ্তারের দাবি তুলেছেন। এনেছেন আরজি কর ধর্ষণ-খুনের মামলা ধামাচাপা দেওয়ার অভিযোগ। শুভেন্দু অধিকারী অভিযোগ করেছেন যে, বিনীত গোয়েল ডিসি নর্থকে ১৪ আগস্ট ভিকটিমের পরিবারকে ঘুষ দেওয়ার এবং প্রমাণ নষ্ট করার নির্দেশ দিয়েছিলেন। তিনি ডিসি নর্থ এবং ডিসি সেন্ট্রালকে জড়িত থাকার জন্য অভিযুক্ত করেছেন এবং তাদের গ্রেপ্তারের আহ্বান জানিয়েছেন।

শুভেন্দু অধিকারী বলেছিলেন যে দাবিগুলি পূরণ না হলে বিজেপি তার প্রতিবাদ তীব্র করবে এবং সমস্ত বড় দুর্গা পূজা প্যান্ডেল জুড়ে একটি স্বাক্ষর প্রচার চালানোর পরিকল্পনা করছে। তিনি সম্প্রতি পাস হওয়া একটি বিলের সমালোচনা করেন যা মিডিয়াকে চলমান ধর্ষণের তদন্ত কভার করতে বাধা দেয়, এটি সংবাদমাধ্যমগুলিকে মুখ থুবড়ে ফেলার এবং জনগণের কাছ থেকে সত্য আড়াল করার প্রচেষ্টা বলে অভিহিত করেছে।

Latest Videos

বিজেপি নেতা শুভেন্দু অধিকারী জোর দিয়েছিলেন যে স্বাস্থ্য এবং পুলিশের অসদাচরণের বিষয়টি বেঙ্গল অ্যাসেম্বলিতে কখনও আলোচনা করা হয় না, যা জবাবদিহিতার একটি পদ্ধতিগত অভাবের ইঙ্গিত দেয়। শুভেন্দু অধিকারী প্রতিজ্ঞা করেছেন যে দুর্গা পূজার সময়ও বিজেপি প্রতিবাদ করা বন্ধ করবে না এবং ৯ সেপ্টেম্বর দলের পরবর্তী কৌশল প্রকাশ করবে। আরজি কর মামলা নিয়ে বিজেপি এবং ক্ষমতাসীন টিএমসি-এর মধ্যে লড়াই আগামী দিনে আরও তীব্র হওয়ার সম্ভাবনা রয়েছে।

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari Live: কাঁথিতে মেগা জনসভা শুভেন্দু অধিকারীর, দেখুন সরাসরি
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
বাপরে! গিলে খেলো আস্ত বাড়ি! পাঁশকুড়ায় হাড়হিম করা ভিডিও, ভয়ঙ্কর কাঁসাই নদী | Purba Medinipur |