মমতার কালীঘাটের বাড়িতে সলমন খান, ৩০ মিনিট কথা বললেন মুখ্যমন্ত্রীর সঙ্গে

১৩ বছর পরে কলকাতায় সলমন খান। ইস্টবেঙ্গল ক্লাবের অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় আসেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে ছিলেন ৩০ মিনিট।

Web Desk - ANB | Published : May 13, 2023 12:43 PM IST / Updated: May 13 2023, 06:36 PM IST

১৩ বছর পর কলকাতার মাটিতে পা রেখে সলমন খান গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে। আকাশি রঙের শার্ট আর কালো জিন্সের রীতিমত খোস মেজাজেই ছিলেন বলিউড ভাইজান। শনিবার বিকেলে কালো টয়োটায় করে কালীঘাটে আসেন সলমন খান। সেখানে মুখ্যমন্ত্রী তাঁকে উত্তরীয় পরিয়ে সংবর্ধনা জানান। তারপরেই বাইরে অপেক্ষামান জনতার উদ্দেশ্যে হাত নেড়ে তাদের শুভেচ্ছা জানান অভিনেতা। সঙ্গে ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে থেকেই মুখ্যমন্ত্রীর বাসভবনে প্রদেশ করেন সলমন খান। খুনের হুমকি মাথায় নিয়েই কলকাতা সফরে সলমন খান। তাঁর নিজস্ব নিরাপত্তারক্ষীরা তাঁকে ঘিরে রেখেছিল। যদিও মুখ্যমন্ত্রীর বাসভবনের ভিরতে তিনি একাই যান।

শুক্রবার মধ্যরাতে সলমন কলকাতা বিমানবন্দরে নামে। রাতের বেলাতেও ভক্তদের ভিড় ছিল চোখে পড়ার মত। মধ্যরাতেই ভক্তরা ভাইজানকে শুভেচ্ছা জানান। শনিবার ইস্টবেঙ্গল মাঠে শো করবেন তিনি। তার আগে মুখ্যমন্ত্রীর বাড়িতে যান সলমন খান। বৃহস্পতিবারই তৃণমূল কংগ্রেস নেতা কুণাল ঘোষণ জানিয়েছিলেন মুখ্যমন্ত্রীর আমন্ত্রণে সমলন তাঁর বাড়িতে দেখা করতে আসবেন। সূত্রের খবর এখান থেকেই তিনি চলে যাবেন ইস্টবেঙ্গল মাঠে। সেখানেই শো করবেন দাবাং অভিনেতা। সলমন খান কালীঘাটে আসবেন। আগে থেকেই এই খবর ছড়িয়ে পড়েছিল। তাই এদিন ভাইজানকে দেখার জন্য ভিড় জমান। সলমনের নিরাপত্তাও ছিল চোখে পড়ার মত। এদিন মুখ্যমন্ত্রীর বাসভবনে প্রায় তিরিশ মিনিট কাটিয়েছেন সলমন খান। তেমনই জানিয়েছে একটি সূত্র। তবে কী নিয়ে তাদের মধ্যে কথা হয়েছে তা এখনও কেউ জানাননি। কালীঘাট থেকে তিনি হোটেল হয়ে ইস্টবেঙ্গল ক্লাবে যাবেন। যে হোটেলে সলমন রয়েছেন তারও নিরাপত্তা জোরদার করা হয়েছে।

অনুষ্ঠানে সলমন খানের সঙ্গে মঞ্চ শেয়াক করবেন পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্ডেজ, সোনাক্ষী সিনহা, প্রভু দেবা, গুরু রন্ধাওয়া। খুনের হুমকি থাকায় সলমন খানের নিরাপত্তার জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছে। ইস্টবেঙ্গল ক্লাব চত্ত্বর মুড়ে ফেলা হয়েছে নিরাপত্তার চাদরে। তিন হাজার পুলিশ মোতায়েন করা হয়েছে। সন্ধ্যে ৬টা থেকেই দর্শকরা প্রবেশের অনুমতি পাবে। এদিনও মহড়া হয়। সব মিলিয়ে ইস্টবেঙ্গল মাঠের ব্যাস্ততা ছিল চোখে পড়ার মত। ইস্টবেঙ্গল ক্লাবের বর্ধিত শতবর্ষের অনুষ্ঠানে যোগ দিতেই এসেছেন সলমন খান।

Read more Articles on
Share this article
click me!