'আমার মেয়ের তিনমাসের ভ্রূণ নষ্ট করে দিয়েছিল সঞ্জয়, ওর ফাঁসি হোক'- বিস্ফোরক দাবি শাশুড়ির

বিস্ফোরক তথ্য সামনে এনেছেন সঞ্জয়ের শাশুড়ি। সঞ্জয়ের দ্বিতীয় পক্ষের স্ত্রী হল তার মেয়ে, এমন কথা জানিয়ে তিনি বললেন, "আমার সঙ্গে ওর (সঞ্জয়ের) সম্পর্ক ভাল ছিল না। আমার মেয়ের সঙ্গে বিয়ের আগে ওর আরও একটা বিয়ে হয়েছিল।

Parna Sengupta | Published : Aug 20, 2024 6:25 AM IST

গত শুক্রবার খাস কলকাতার আরজি করে কর্মরত তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুনের ঘটনায় উত্তাল গোটা দেশ। ইতিমধ্যেই এই ঘটনার সূত্র ধরে সঞ্জয় নামের এক সিভিক ভলেন্টিয়ারকে গ্রেফতার করেছে পুলিশ। ওদিকে কলকাতা হাইকোর্টের নির্দেশে ঘটনার তদন্তভার নিয়েছে সিবিআই। আর তারপরই কোমর বেঁধে ময়দানে নেমেছেন গোয়েন্দারা।

এদিকে, আরজি করের পাশবিক নারকীয় ধর্ষণ নিয়ে গোটা দেশ ফুঁসছে। সবচেয়ে বড় প্রশ্ন হল নির্যাতন করার পিছনে ক'জন জড়িত? সেদিন রাতে আদৌ কি সেমিনার রুমেই ঘটেছিল এই নৃশংস ঘটনা? যা নিয়ে তদন্তে নেমেই উদ্বিগ্ন সিবিআই আধিকারিকরা।

Latest Videos

এরমধ্যেই বিস্ফোরক তথ্য সামনে এনেছেন সঞ্জয়ের শাশুড়ি। সঞ্জয়ের দ্বিতীয় পক্ষের স্ত্রী হল তার মেয়ে, এমন কথা জানিয়ে তিনি বললেন, "আমার সঙ্গে ওর (সঞ্জয়ের) সম্পর্ক ভাল ছিল না। আমার মেয়ের সঙ্গে বিয়ের আগে ওর আরও একটা বিয়ে হয়েছিল। প্রথম ৬ মাস সব ঠিকঠিকই চলছিল। কিন্তু যখন আমার মেয়ে তিন মাসের অন্তঃসত্ত্বা, ওর (সঞ্জয়) কারণে সেটা নষ্ট হয়। সঞ্জয় আমার মেয়েকে খুবই মারধর করত। অভিযোগ জানানো হয়েছিল। আমার মেয়ে সেই সময় খুব অসুস্থ হয়ে পড়েছিল। সঞ্জয় একদম ভাল নয়। ওকে ফাঁসি দেওয়া হোক। আমি আরজি করের অপরাধ নিয়ে কিছু বলব না। তবে মনে হয় না ও একা করেছে। ওর একা করার ক্ষমতা আছে বলে মনে হয় না।"

 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors